শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইউনিটি অফ কুমিল্লা’র মনোহরগঞ্জ বন্ধুদের মিলনমেলা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
মে ২২, ২০২২
news-image
স্টাফ রিপোর্টার:
জমকালো আয়োজনে অনুষ্ঠিত হল ইউনিটি অফ কুমিল্লা এসএসসি ২০০১ ব্যাচের  মনোহরগঞ্জ উপজেলা বন্ধুদের  মিলনমেলা।
গত শুক্রবার দুপুর ১২ টা থেকে বিকেল পর্যন্ত মনোহরগঞ্জ বাজার সংলগ্ন মনোহরগঞ্জ থানার বন্ধুদের আয়োজনে ইউনিটি অফ কুমিল্লা’র  সকল থানার বন্ধুদের উপস্থিতিতে ঈদ পরবর্তী এক জমকালো আড্ডা অনুষ্ঠিত হয়।উক্ত আড্ডায় কুমিল্লার প্রায় সকল থানার বন্ধুদের উপস্থিতিতে এক প্রাণবন্ত প্রোগ্রাম উপহার দেয়া হয়।
মনোহরগঞ্জ এর বন্ধু  শাহলম আমিনুলের  উদ্বোধনী বক্তৃতার মধ্য দিয়ে শুরু হওয়া প্রোগ্রামে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন মাধাইয়ার বন্ধু  আমিনুল ইসলাম ও গীতা পাঠ করে গ্রুপের বন্ধু অপূর্ব দত্ত।
তারপর দুপুরে খাওয়ার পর্বে সকল বন্ধুদেরকে বিখ্যাত কাচ্চি বিরিয়ানি দিয়ে আপ্যায়ন করা হয়। খাওয়া দাওয়া শেষ করে উপস্থিত সকলের পরিচয় পর্ব ও শুভেচ্ছা বক্তৃতার মাধ্যমে নিজেদের অনুভূতি প্রকাশকালে এই রকম প্রোগ্রাম আয়োজনের জন্য মনোহরগঞ্জ বন্ধুদের ও গ্রুপের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয় ও ভবিষ্যতে সদর দক্ষিণ ( মনোহরগঞ্জ, লাকসাম, নাঙ্গলকোট, লালমাই)সহ সকল থানার বন্ধুদের নিয়ে আরো বড় পরিসরে আরেকটি মিলনমেলা করার অঙ্গীকার করা হয়।
শুভেচ্ছা বক্তব্য  রাখেন গ্রুপের বন্ধু  মো: মেহেদী হাসান, শেখ মেহেদী হাসান, উজ্ব্বল চন্দ্র পাল, মো: ফরহাদ উদ্দিন, নাজমা আক্তার, জাকির হাসান, মিতা নুরুল ইসলাম, শাহআলম আমিনুল, তসলিমাসহ আরো অনেকে।তারপর কেক কেটে সকল বন্ধুদের খাওয়ানো হয় ।তারপর গ্রুপের পক্ষ থেকে ইউনিয়ন চেয়ারম্যান কে সম্মাননা পুরস্কার প্রদান শেষে প্রোগ্রামের প্রথম পর্বের সমাপ্তি ঘোষণা করা হয়।
তারপর প্রোগ্রামের দ্বিতীয় পর্বে সকল বন্ধুরা ডাকাতিয়া নদী ও ওই থানার সাংসদ স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলামের  গ্রামের বাড়িতে গিয়ে ঘোরাঘুরি ও ফটোসেশন করে। তারপর স্থানীয় বাজারের বিখ্যাত দুধ চা পান করে মিলনমেলার সমাপ্তি ঘোষণা করেন শাহআলম আমিনুল।
মিলনমেলার উপস্থাপনা করেন বন্ধু  আব্দুল হালিম । মিলনমেলায় উপস্থিত ছিলেন  সোহানা মিথী,  সিনথিয়া, নাজমা, তাসলিমা, উজ্জ্বল, ফরহাদ, শেখ মেহেদী, ইঞ্জি: মেহেদী, বাবু, নুরুল, শাহআলম আমিনুল, ডা: পরিমল, আবুল কাশেম,ফরহাদ, তোফাজ্জল, আমিনুল, জাকির মিতা, অপূর্ব, হালিম ,কাজী সাইফুল , বিশ্বজিৎ(ফোনে), ওমর ফারুক (ফোনে) সহ আরো অনেকে।
গ্রুপের প্যানেলের পক্ষ থেকে মনোহরগঞ্জ বন্ধুদের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা জানানো হয় এমন সুন্দর একটা প্রোগ্রাম আয়োজনের জন্য। বিশেষ করে প্রিয় বন্ধু বিশ্বজিৎ ভৌমিক ও শাহআলম আমিনুলকে বিশেষভাবে ধন্যবাদ  জানানো হয় পুরো প্রোগ্রামটি সুন্দর করে ও সকল বন্ধদেরকে একত্রিত করে ভাল কিছু অ্যাপায়ন করার জন্য।

আর পড়তে পারেন