শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ইপিজেডের কর্মকর্তা সুমন হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
মে ৭, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

চাঞ্চল্যকর কুমিল্লা ইপিজেড কর্মকর্তা খাইরুল বাশার হত্যা মামলার পলাতক প্রধান আসামী মো: মহিউদ্দিনকে (২১) গ্রেফতার করেছে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ সদস্যরা।

র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দলগোপন সংবাদের ভিত্তিতে আজ শুক্রবার (৭ মে) ভোর রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে সদর দক্ষিণ থানায় দায়েরকৃত চাঞ্চল্যকর কুমিল্লা ইপিজেডের সিং সাং সু কোম্পানীর এইচ আর কর্মকর্তা খাইরুল বাশার হত্যা মামলার পলাতক প্রধান আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামী হলেন কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার দক্ষিণ চর্থা গ্রামের মৃত আব্দুল হকের  ছেলে মোঃ মহিউদ্দিন (২১)। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, সে এবং তার আরো ৭/৮ জন সহযোগীসহ পরিকল্পিতভাবে এই হত্যাকান্ডে অংশ নেয়।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে মামলার বর্তমান তদন্ত কর্মকর্তার নিকট হস্তান্তর করা হবে। দায়িত্বপূর্ণ এলাকায় বিভিন্ন অপরাধ কর্মকান্ড প্রতিরোধে র‌্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর নাজমুছ সাকিব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন