শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

উন্নয়ন, সাংবাদিকতা ও শান্তি একই সূত্রে গাঁথা: সালেহ মোহাম্মদ টুটুল

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৬, ২০২৪
news-image

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি সালেহ মোহাম্মদ টুটুল বলেন, সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাংবাদিকদের ভূমিকা ছিল সাহসিক ও কার্যকরী। জনগণের মাঝে দাউদকান্দি তিতাসের সংবাদ দ্রুত সময়ে পৌঁছাতে অগ্রগামী ভূমিকা রেখেছেন। উন্নত, স্মার্ট ও শান্তির দাউদকান্দি তিতাস বিনির্মানে সাংবাদিকদের সহযোগিতা অনস্বীকার্য। দাউদকান্দি তিতাসে এখন শান্তির সুবাতাস বইছে। এই ধারা অব্যাহত রাখতে সাংবাদিকরা আরও বেশি সহযোগিতা করবে।

মঙ্গলবার (২৬ মার্চ) দাউদকান্দি কদমতলীতে সাংবাদিকদের সাথে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলে এই সব কথা বলেন সালেহ মোহাম্মদ টুটুল।

তিনি আরও বলেন, ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতিনিধি হয়ে দাউদকান্দি তিতাসের মানুষের সেবা করতে এসেছেন। উনার হাতকে শক্তিশালী করে দাউদকান্দি-তিতাসের উন্নয়ন করতে সাংবাদিকদের পাশে থাকবেন।

দাউদকান্দি প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাকির হোসেন হাজারীর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ড. আব্দুল মান্নান জয়, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব লীল মিয়া, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, তিতাস আওয়ামী লীগের সহসভাপতি মজিবুর রহমান মুন্সী, কুমিল্লা উত্তরের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, তিতাস উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুল ইসলাম সোহেল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. সারওয়ার হোসেন বাবু,দাউদকান্দি পৌর আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান মুক্তা,উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক শাহজান খন্দকার, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সদর কড়িকান্দি ইউপি চেয়ারম্যান মো. সাইফুল আলম মুরাদসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।

আর পড়তে পারেন