রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কাকিয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২১, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার বুড়িচংয়ের কাকিয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষা (সুন্দর হাতের লেখা ,চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা)অনুষ্ঠিত হয় । পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মঙ্গলবার অত্র বিদ্যালয়ের গভর্নিং বডির নতুন সভাপতি ও অন্যান্য সদস্যদের অভিষেক অনুষ্ঠান ও বিদায়ী সভাপতি ও অন্যান্য সদস্যদের বিদায়ী সংবর্ধনা এবং স্বেচ্ছাসেবী সংগঠন একটু ফাউন্ডেশন কর্তৃক দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী প্রদান ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক এহতেশামুল হক রুমি।

কাকিয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমানের সভাপতিত্বে  এ সময় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ৭ নং মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  সাহেব আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সদস্য  ও বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা ফজলুল হক খান , বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শফিকুর রহমান, কাকিয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় গভর্নিং বডির সাবেক সভাপতি ও সমাজসেবক মোঃ শাহজাহান,   কাকিয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় গভর্নিং বডির  সভাপতি ও  কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সদস্য  শাহ আলম মুন্সি,
কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য খোরশেদ মুন্সি , মোকাম ইউনিয়ন শাখা যুবলীগের সহ সভাপতি মোঃ শাহ আলম, বুড়িচং উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য অলিউল্লাহ নবী,  মোকাম ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সুলতান আহমেদ এবং স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ ।

আর পড়তে পারেন