শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবির পদ্মা ছাত্রকল্যান সংঘের নেতৃত্বে সজীব-নুরুল

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৮, ২০২৪
news-image

চাঁদনী আক্তার, কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) অধ্যয়নরত গোপালগঞ্জ, ফরিদপুর, মাদারীপুর জেলার শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন পদ্মা ছাত্রকল্যান সংঘের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন এ কমিটিতে সভাপতি হয়েছে ২০১৯-২০ শিক্ষাবর্ষের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী রেজওয়ান হক সজীব এবং সাধারণ সম্পাদক হয়েছেন একয় শিক্ষাবর্ষের প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী মো. নুরুল-আমিন।

বৃহস্পতিবার (২৭ মার্চ) সাবেক সভাপতি তাহমিদ ইমন ও সাধারণ সম্পাদক জাহিদ তালুকদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নবগঠিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন তানজিম আহমেদ ও লামিয়া আক্তার। যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন মিথিলা মিনহা।

কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন সাংগঠনিক সম্পাদক সাইবুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক রুকাইয়া আক্তার, অর্থ-সম্পদ বুলবুল আহমেদ, দপ্তর সম্পাদক ফারজানা হাফসা, সহ- দপ্তর সম্পাদক তাজমীম বশার বিনতি, প্রচার-সম্পাদক হারান-কৃত্তনীয়া, ছাত্রী বিষয়ক সম্পাদক রুবাইয়া জান্নাত রুশা, কার্যনির্বাহী সদস্য ফাতেমা হাচান রোজনী ও সিয়াম আহমেদ।

নবগঠিত কমিটির সভাপতি রেজওয়ান হক সজীব কমিটির ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে বলেন, গুচ্ছ ভর্তি পরীক্ষার কারনে আঞ্চলিক সংগঠনগুলোর তার প্রাণচঞ্চলতা হারিয়েছে। নতুন কর্মপরিকল্পনার মাধ্যমে পদ্মা ছাত্রকল্যান সংগঠনটির ঐতিহ্য ধরে রাখতে চাই। আমার ইচ্ছা সংগঠনের মাধ্যমে অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের যে কোনো ধরনের সাহায্য ও সহযোগিতা করে তাদের সর্বোত্তম সেবা দেওয়া।
উল্লেখ্য আগামী এক বছর নবগঠিত কমিটি দায়িত্ব পালন করবে।

আর পড়তে পারেন