বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার চান্দিনায় ট্রাক চাপায় প্রাণ গেল কিশোরের

আজকের কুমিল্লা ডট কম :
মে ১০, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার চান্দিনায় খালাত ভাই আল-আমিনের (১৬) মোটরসাইকেলে ঘুরতে বের হয়ে ঘাতক ট্রাকের চাপায় প্রাণ হারিয়েছে সাব্বির হোসেন (১৩) নামে এক কিশোর।

সোমবার (৯ মে) রাত সাড়ে ৯টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার গেইট এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। এই দুর্ঘটনায় আল-আমিন আহত হয়।

নিহত সাব্বির শরীয়তপুর জেলার সদর উপজেলার নাওডোবা গ্রামের আবুল হোসেনের ছেলে। সে ঢাকার একটি মাদ্রাসা থেকে সদ্য কোরআনে হাফেজ সম্পন্ন করেছে। আহত আল-আমিন কুমিল্লা কোতয়ালী থানাধীন কাবিলা-কৃষ্ণপুর গ্রামের আবু তালেবের ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

আহত আল-আমিন জানান, ঈদের পর সাব্বির আমাদের বাড়িতে বেড়াতে আসে । সোমবার রাতে আমরা দুইজন মোটরসাইকেলে মাধাইয়া আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় চান্দিনা উপজেলা গেট এলাকায় পিছন থেকে একটি প্রাইভেটকার ধাক্কা দেয়। আমরা দুইজন দুইদিকে ছিটকে পড়ি। এ সময় পিছন থেকে একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সাব্বির মারা যায়।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) মাসুদ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক গাড়িটি আটক করা সম্ভব হয়নি।

আর পড়তে পারেন