বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার চান্দিনায় বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৮, ২০২৩
news-image

 

চান্দিনা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনায় মো. জলিল সরকার (৮৩) নামে এক বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৭ জুন) রাত ৮টায় চান্দিনা উপজেলার গল্লাই ও বাতাঘাসী ইউনিয়নের ঘুগরাবিল থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে চান্দিনা থানা পুলিশ।

নিহত মো. জলিল সরকার কুমিল্লার দেবীদ্বার উপজেলার বরকামতা গ্রামের বাসিন্দা। কর্ম জীবনে তিনি দীর্ঘ সময় আর্ট পেশায় যুক্ত ছিলেন। পরবর্তীতে বাধ্যর্ক জনিত কারণে অনেকটা স্মৃতিভ্রম হয়ে বাড়ি থেকে বের হয়ে যেতেন বলে জানান পরিবারের সদস্যরা। দাম্পত্য জীবনে তিনি ৮ ছেলে ও ৩ মেয়ের জনক।

নিহতের ছেলে আজহারুল ইসলাম সরকার জানান, আমার বাবা বার্ধক্যজনিত কারণে অনেক সময় স্মৃতিভ্রম হয়ে বাড়ি থেকে বের হয়ে যেতেন। রাস্তা-ঘাটে ওনাকে কেউ প্রশ্ন করলেও উত্তর দিতেন না। অনেক সময় আবার বাড়ির পথ ভুলে যেতেন। আমরা বিভিন্ন স্থান থেকে খুঁজে আবার বাড়িতে আনতাম। গত ২ জুন তিনি কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যান। আমরা কোথাও খুঁজে না পেয়ে ছবি দিয়ে প্রচারপত্র বিতরণ করেছি। ৭ জুন রাতে চান্দিনা থানায় অর্ধগলিত মরদেহ উদ্ধারের খবর শুনে আমরা পিতার মরদেহ সনাক্ত করি।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহাবুদ্দীন খাঁন জানান, বার্ধক্য জনিত কারণে লোকটি মানসিক ভারসাম্যহীন ছিল বলে জানতে পেরেছি। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আর পড়তে পারেন