সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার চান্দিনায় সন্তানের মোবাইল আসক্তিকে কেন্দ্র করে পিতার আত্মহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৩, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার চান্দিনায় শিশুসন্তানের মোবাইল আসক্তিকে কেন্দ্র করে আরিফুর রহমান (২৮) নামের এক পিতা বিষপান করে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার দুপুরে চান্দিনা উপজেলার বরকইট ইউনিয়নের লতিফপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আরিফুর রহমান ওই গ্রামে মিয়া বাড়ির মোতালেব বাহারের ছেলে। এক সন্তানের পিতা আরিফ পেশায় নির্মাণ শ্রমিক।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৮ বছর পূর্বে বিয়ে করে আরিফুর রহমান। দাম্পত্য জীবনে ৭ বছরের এক পুত্রসন্তান রয়েছে। ওই শিশুর ঘুম থেকে উঠেই মোবাইল ফোন আসক্তিতে বিরক্ত পিতা আরিফ। শনিবার ভোরে মাদ্রাসায় না গিয়ে মোবাইল ফোন নিয়ে গেম খেলায় পিতা আরিফ রাগান্বিত হয়ে সন্তানকে থাপ্পড় দেয়। এতেই স্ত্রী ও পরিবারের সঙ্গে ঝগড়া সৃষ্টি হয়। অভিমানে দুপুরে বিষপান করে আরিফ।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মো. হাসান জানান, এমনিতেই আরিফ খুব রাগান্বিত মানুষ ছিল। শিশু সন্তানের মোবাইল ফোন ব্যবহার কোনো রকমেই মেনে নিতে না পেরে সন্তানকে থাপ্পড় দেয়। ওই তুচ্ছ ঘটনায় পরিবারের টুকিটাকি ঝগড়ায় রাগের বসে বিষপান করে। তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার পর অবস্থার অবনতি ঘটায় ঢামেকে পাঠানো হয়। পথিমধ্যে মৃত্যুর কোলে ঢলে পরে আরিফুর রহমান।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

আর পড়তে পারেন