বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার দেবিদ্বারে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৪, ২০২০
news-image

 

মোঃ জামাল উদিন দুলালঃ

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার থানা গেইট এলাকায় বুধবার (১৪ অক্টোবর) বিকেল পৌনে ৪টায় এক মোটর সাইকেল দূর্ঘটনায় জাবেদ পাঠান (২২) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু ঘটে।

নিহত যুবক দেবিদ্বার পাঠান বাড়ির মৃত হাজী আকামত আলী পাঠানের পুত্র এবং বিএনপি দেবিদ্বার উপজেলা’র সাবেক সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলামের ছোট ভাই।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার বিকেলে পৌনে ৪টায় জাভেদ পাঠান মোটর সাইকেল যোগে দেবিদ্বার নিউমার্কেট থেকে থানা গেইট সংলগ্ন নিজ বাসায় যাওয়ার পথে ৩টি সিএনজি এক সাথে ওভারটেক করার সময় পাশকেটে থানার সামনে সড়কের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে স্লেব ভাঙ্গা একটি গর্তে পড়ে যায়। ওই সময় তার মাথার পিছনের অংশে আঘাত পেয়ে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা আরো জানান, সড়ক ও জনপদ বিভাগ সড়কের পাশে ফুটপাতে ড্রেন নির্মাণ করে ওই ড্রেনের উপর নির্মাণ সামগ্রী দিয়ে স্লেব তৈরী করে ঢেকে দেয়। বছর ঘুরে না আসতেই ওই ফুটপাতের অধিকাংশ স্লেব ভেঙ্গে মরণ ফাঁদে পরিনত হয়। যা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এবং প্রশাসনের নজরে আনলেও কোন প্রতিকার হয়নি। প্রতিদিনই অসংখ্য মানুষ অসতর্কতায় এবং রাতের অন্ধকারে স্লেব ভাঙ্গা গর্তে পড়ে আহতের ঘটনা ঘটছে।

আর পড়তে পারেন