মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার বাগমারা বাজারে সিএনজি শ্রমিকদের মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২, ২০২০
news-image

সদর দক্ষিণ প্রতিনিধি ঃ
কুমিল্লা লালমাই উপজেলার বাগমারা বাজারে রবিবার সিএনজি শ্রমিক ইউনিয়ন বাগমারা শাখার (রেজি নং- চট্র-১৫৬৯) উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা সিএনজি শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক মো: গোলাম মোস্তফা, সিএনজি শ্রমিক ইউনিয়ন বাগমারা শাখার (রেজি নং- চট্র-১৫৬৯) সভাপতি ও বৃহত্তর সদর দক্ষিণ উপজেলা শ্রমিকলীগ নেতা মো: সোলাইমান, সিএনজি শ্রমিক ইউনিয়ন বাগমারা শাখার সাধারন সম্পাদক খোকন, কার্যকরী সভাপতি মিজানুর রহমান, সহ-সভাপতি আব্দুর রশিদ, শামছু মিয়া, শাহেদ মিয়া।

বক্তারা বলেন, সরকারী সকল নিয়ম কানুন মেনে সিএনজি শ্রমিক ইউনিয়ন বাগমারা শাখার (রেজি নং- চট্র-১৫৬৯) কার্যক্রম পরিচালনা করে আসছে। নিয়মানুযায়ী একই স্থানে একাধিক শ্রমিক ইউনিয়ন রেজিঃ অনুমতি দেয়ার কোন প্রকার ইখতিয়ার নেই। ইতিঃপূর্বে একটি স্বার্থান্বেষী মহল নিয়মনীতির তোয়াক্কা না করে বাগমারা বাজারে একই নামে ভূয়া রেজিঃ এর মাধ্যমে চাঁদাবাজির পায়তারা চালাচ্ছে। তাদেরকে বাগমারা বাজারে কোন প্রকার চাঁদাবাজির সুযোগ দেয়া হবে না। চাঁদাবাজদের বিরুদ্ধে রাজপথে থেকে আন্দোলন চালিয়ে যাওয়ার হুশিয়ারি উচ্চারণ করেন বক্তারা।

এ সময় সিএনজি শ্রমিক ইউনিয়নের আলী হোসেন, রুবেল মিয়া, বিল্লাল হোসেন, শুয়া মিয়া, কালাম, আলমগীর হোসেন, রাসেল মিয়া, কালা মিয়া, মোস্তফা মিয়া, মুসা, ইকবাল হোসেন, কালাম সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন