শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার বুড়িচংয়ে স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৫, ২০২০
news-image

 

সাকিব আল হেলালঃ

কুমিল্লার বুড়িচংয়ে স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে স্ত্রী।

শনিবার (১৫ আগস্ট) দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার নাজিরা বাজার ঘোষনগর এলাকায় স্বামীর সাথে মোবাইল ফোনে ঝগড়া করে গলায় উড়না পেচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ঘোষনগর গ্রামের মৃত চেরাগ আলীর ছেলে সার্জেন্ট অবঃ জয়নাল আবেদীনের সঙ্গে গত ৫-৬ মাস পূর্বে বিয়ে হয় একই এলাকার ছিদ্দিকুর রহমানের মেয়ে ফারহানা খালিদ তানিয়ার। জয়নাল আবেদীন সম্প্রতিক ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকুরী করেন। শনিবার বেলা ১১ টায় ফারহানা খালিদ তানিয়ার সঙ্গে স্বামীর মোবাইলে কথা কাটাকাটি হয় এবং মান অভিমানের সৃষ্টি হয়। পরে বাড়ির লোকজনের অজান্তে ঘরের দরজা জানালা বন্ধ করে করে দেয়। এক পর্যায়ে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় উড়না পেচিয়ে ঝুলে আত্মহত্যা করে। বাড়ির লোকজন ঘরের দরজা জানালা বন্ধ দেখে দেবপুর ফাঁড়ির পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে বুড়িচং থানার দেবপুর ফাঁড়ির এস আই নন্দন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেন। এ ঘটনায় বুড়িচং থানায় শনিবার রাতে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ মাসুদ খাঁন বলেন, ময়নাতদন্তের রিপোর্ট প্রাপ্তি সাপেক্ষ প্রকৃত কারণ জানা যাবে।

আর পড়তে পারেন