শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় পুত্রবধূসহ ৩ জন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৭, ২০২১
news-image

 

ইসতিয়াক আহমেদ:

গত (৫ সেপ্টেম্বর) কুমিল্লা কোতয়ালি মডেল থানাধীন পাচথুবি ইউনিয়নের সুবর্ণপুর এলাকায় পল্লী চিকিৎসক সৈয়দ বিল্লাল হোসেন ও তার স্ত্রীকে ঘরে ঢুকে শ্বাসরুদ্ধ করে হত্যা করার ঘটনায় মুল আসামি নিহতদের প্রবাসী ছেলের বউ শিউলি ও তার খালাতো ভাই জহিরুল ইসলাম সানি এবং সানির বন্ধু তুহিনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলেন কোতোয়ালি থানাধীন কালিকাপুর এলাকার মোছাঃ নাহার চৌধুরী শিউলি(২৫) পিতা মোঃ মোরশেদ চৌধুরী মাতা মোসাঃ রেহানা আক্তার। সদর দক্ষিণ থানাধীন কোদালিয়া এলাকার মোহাম্মদ জহিরুল ইসলাম মজুমদার সানি(১৯) পিতাঃ মোঃ আব্দুল রহিম মজুমদার মজুমদার, মাতা জাহানারা বেগম এবং লালমাই থানাধীন দক্ষিণ জয়কামতা এলাকার মোঃ মেহেদী হাসান তুহিন (১৮) পিতা মোঃ শাহাবুদ্দিন মাতা পারুল আক্তার।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবদুর রহিম মঙ্গলবার সকালে সংবাদ সম্মেলনে একথা জানিয়েছেন।

তিনি আরো বলেন, ঘটনার পর শিউলীকে আটক করার পর তার দেয়া তথ্য অনুযায়ী নগরীর চর্থা থেকে জহিরুল ইসলাম ও বরুড়া উপজেলা থেকে মেহেদীকে আটক করা হয়।

হত্যাকান্ডের পরই নিহত দম্পতির মেয়ে সৈয়দা বিলকিস আক্তার কোতোয়ালি মডেল থানায় শিউলীকে প্রধান আসামি করে মামলা করেন। অজ্ঞাতপরিচয় আরও দুই থেকে তিনজনকে আসামি করা হয়। এই মামলায় তিনজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছেন শিউলী। তিনি জানান, পারিবারিক কলহের জেরে পরিকল্পনা করেই হত্যা করা হয় শ্বশুর পল্লি চিকিৎসক বিল্লাল হোসেন ও শাশুড়ি সফুরা বেগমকে। পরিকল্পনা অনুযায়ী সোমবার রাতে শিউলীর শ্বশুরবাড়িতে যান জহিরুল ও মেহেদী। তখন বিল্লাল বাসায় ছিলেন না। তারা সফুরাকে হাত-পা বেঁধে বালিশ চাপা দিয়ে হত্যা করেন। শ্বশুর বাড়ি ফিরলে তাকেও এভাবে হত্যা করা হয়।

উল্লেখ্য, আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের সুবর্ণপুর গ্রামে রোববার (৬ সেপ্টেম্বর) রাতে ঘর থেকে পল্লী চিকিৎসক দম্পতির মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরদিন গণমাধ্যমকর্মীরা ঘটনাস্থলে গেলে নিহতের মেয়ে বিলকিস অভিযোগ করেন, তার বড় ভাইয়ের স্ত্রী শিউলীর বিয়েবহির্ভূত সম্পর্কের জেরেই এই হত্যাকান্ড করা হয়েছে।

আর পড়তে পারেন