শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় পৃথক অভিযানে ২৪ কেজি গাঁজাসহ ৩ জন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৯, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ২৪ কেজি গাঁজা ও একটি ব্যাটারি চালিত অটোরিক্সাসহ ৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

৮ জুলাই গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চৌদ্দগ্রাম উপজেলার গোমারবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ১৪ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, চৌদ্দগ্রাম উপজেলার গোমারবাড়ীর (হলবান বাড়ি) মৃত. শাহদাতের ছেলে মোঃ মহিন (৩০) ও গোমারবাড়ী (সামবাসী বাড়ি) কবির আহাম্মদের মোঃ রিপন (২৮)।

অপর আরেকটি টিম সদরের শাহী ঈদগাঁহ এলাকায় চেকপোষ্ট করাকালীন সময়ে একটি ব্যাটারি চালিত অটোরিক্সা তল্লাশী করে ১০ কেজি গাঁজাসহ আরও একজনকে গ্রেফতার করে।

গ্রেফতার হওয়া যুবক কুমিল্লা সদরের বারপাড়া (মধ্যা পাড়া-মফিজের বাড়ির ভাড়াটিয়া) এলাকার মৃত. ফারুকের ছেলে মোঃ মাসুম খন্দকার (২৪)।

গোয়েন্দা পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে গাঁজা ক্রয় করে অধিক মূল্যে কুমিল্লাসহ বাংলাদেশের বিভিন্ন স্থানে বিক্রি করে। এছাড়াও আসামী মোঃ মহিন (৩০) এর বিরুদ্ধে ০৫টি , আসামী মোঃ রিপন (২৮) এর বিরুদ্ধে ০২টি এবং আসামী মোঃ মাসুম খন্দকার (২৪) এর বিরুদ্ধে ০১টি মাদক মামলা রয়েছে মর্মে জানা যায়।

মোঃ মহিন এবং মোঃ রিপন এর বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা রুজু করা হয়েছে। মোঃ মাসুম খন্দকার (২৪) এর বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা রুজু করা হয়েছে।

আর পড়তে পারেন