শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় সকালে নিখোঁজ, রাতে নদীতে মিলল স্কুল ছাত্রের লাশ

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১২, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার সদরের জগন্নাথপুর ইউনিয়নে বাড়ি থেকে স্কুলে যেতে গিয়ে নিখোজঁ হয় স্কুল ছাত্র রিহান। পরে রাতে তার লাশ মিলে কিশোরগঞ্জ ভৈরব নদীর ব্রিজের নিচ থেকে। এ ঘটনায় নিহতের বাড়িতে চলছে শোকের মাতম।

রোববার (১০ সেপ্টেম্বর) রাতে কিশোরগঞ্জ ভৈরব নদীর ব্রিজের নিচে রিহানকে জীবিত উদ্ধার করেছে পুলিশ। পরে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এর আগে রোববার সকালে খালাতো ভাই ইমরানকে সাথে নিয়ে স্কুলে যেতে বের হয়ে নিখোঁজ হয় রিহান।

নিহত রিহান কুমিল্লা নগরের রাজগঞ্জ বাজারের মৎস্য ব্যবসায়ী মো শাহজাহান মিয়ার একমাত্র ছেলে। সে জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুলের ৪র্থ শ্রেণির ছাত্র ছিল।

নরসিংদী মডেল থানার এসআই মোজাম্মেল হক জানান, তার লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়েছে। ময়নাতদন্ত বের হলে পরে বিস্তারিত জানা যাবে।

কুমিল্লা চকবাজার ফাড়িঁ পুলিশ পরিদর্শক মোহাম্মদ আলী জানান, রোববার সকাল ১১টার দিকে বাসা থেকে বের হয়। বিকেলেও না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। রাতে তার লাশ ব্রিজের নিচ থেকে পাওয়া যায়। শিশুটির শরীরে আঘাতের চিহ্ন আছে। তদন্ত তরে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়ার্ধীন রয়েছে বলেও তিনি জানান।

আর পড়তে পারেন