সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হলেন তোফাজ্জল হোসেন সাদ্দাম

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৩, ২০২২
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

কুমিল্লার তিতাস উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাম কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থিতা ঘোষণা করেছেন।

শনিবার বিকালে জেলার চান্দিনা পৌরসভা অডিটরিয়ামে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ ও অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দের হাতে তোফাজ্জল হোসেন সাদ্দাম তার জীবন বৃত্তান্ত তুলে দেন।

ছাত্রনেতা তোফাজ্জল হোসেন সাদ্দাম বলেন আমি স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতি করি। পর্যায়ক্রমে তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়ে উপজেলার প্রতিটি ইউনিয়নে পূর্ণাঙ্গ কমিটি গঠনের মাধ্যমে তিতাস উপজেলা ছাত্রলীগকে শক্তিশালী করতে সক্ষম হয়েছি। পাশাপাশি সদ্য বিলুপ্ত কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। এখন নতুন করে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হবে।

উক্ত কমিটিতে আমি সাধারণ সম্পাদক প্রার্থী হয়ে আমার ছাত্রলীগ রাজনীতিসহ জীবন বৃত্তান্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দের হাতে তুলে দিয়েছি। নেতৃবৃন্দ যদি আমাকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করে, তাহলে কুমিল্লা উত্তর জেলার সকল উপজেলার ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে অতিতের চাইতে একটি শক্তিশালী কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ কমিটি করব ইনশাআল্লাহ।

আর পড়তে পারেন