শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা নগরীতে ককটেল, দেশীয় অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ৪

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২, ২০২২
news-image

 

স্টাফ রিপার্টারঃ

কুমিল্লা নগরীর বিসিক এলাকার জলা থেকে ১৪টি ককটেল, বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র এবং ২০০ পিস ইয়াবাসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে বিসিক এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো কামরান হোসেনের নেতৃত্বে কুমিল্লা কোতোয়ালি থানার ওসি (তদন্ত) মোঃ হানিফ সরকারসহ কোতোয়ালি থানার পুলিশ এবং কান্দিরপাড় ফাঁড়ির পুলিশ উপস্থিত থেকে অভিযান পরিচালনা করেন।।

গ্রেফতারকৃতরা হলেন, বাগিচাগাঁও নতুন চৌধুরী পাড়া এলাকার মৃত নারায়ণ চক্রবর্তীর ছেলে নয়ন চক্রবর্তী, অশোকতলা বিসিক শিল্পনগরীর তাহের মিয়ার ছেলে রবিউল হোসেন, অশোকতলার আনোয়ার হোসেনের ছেলে ইয়াছিন হোসেন মাসুম (২৪) ও দৌলতপুর কলোনীর জাকির হোসেনের ছেলে গোলাম হোসেন সজীব (২২)।

কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ কামরান হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে নগরীর বিসিক এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা নয়ন বন্ডের নেতৃত্বে দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদকদ্রব্যের ব্যবসা করে আসছিল।

উল্লেখ্য যে, নগরীর ধর্মপুর স্টেশনরোড এলাকার মন্টু মিয়ার ছেলে নয়ন হোসেন ওরফে নয়ন বন্ডের নামে বেশ কিছু মামলা রয়েছে। নয়ন বন্ডের নামে ওয়ারেন্ট বের হলে সে আদালত যেয়ে আত্মসমর্পণ করে। আদালত তাকে ১০ বছরের সাজা প্রদান করে।

গ্রেফতারকৃতদের মধ্যে নয়ন চক্রবর্তীর নামে ১টি এবং ইয়াছিন হোসেন মাসুমের নামে পূর্বের ৩ টি মামলা আছে। আসামীদের বিরুদ্ধে অস্ত্র, বিস্ফোরক ও মাদকদ্রব্য আইনে মামলা প্রক্রিয়াধীন।

আর পড়তে পারেন