শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইনজীবী সমিতির প্রথম কমিটি গঠন

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৪, ২০২৪
news-image

চাঁদনী আক্তার, কুবি প্রতিনিধি:

দেশের বিভিন্ন আদালতে আইন পেশায় নিয়োজিত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইনজীবী সমিতি এর প্রথম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

১৪ জানুয়ারি (রবিবার) এক ভার্চুয়াল সভায় ১২ সদস্যের এই কমিটি অনুমোদন করা হয়।

নবগঠিত এই কমিটিতে আহ্বায়ক হিসেবে আছেন অ্যাডভোকেট সাব্রী সাবেরীন গালিব, যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট মশিউর রহমান, অ্যাডভোকেট মোঃ রিফাত হোসাইন, অ্যাডভোকেট মোহাম্মদ বোরহান উদ্দিন, অ্যাডভোকেট ফাতেমা আক্তার, অ্যাডভোকেট মোঃ মামুন ভুঁইয়া, অ্যাডভোকেট মোহাম্মদ ইসমাইল হোসাইন, অ্যাডভোকেট মোঃ কামাল হোসেন,অ্যাডভোকেট মিঠুন খান ও অ্যাডভোকেট মোঃ আরিফ আহমেদ।

এছাড়াও সদস্য সচিব হিসেবে আছেন অ্যাডভোকেট মোঃ রিয়াজ উদ্দিন ও সংবিধান প্রণয়ন বিষয়ক প্রধান সমন্বয়ক অ্যাডভোকেট মোঃ আব্দুল হান্নান।

আহ্বায়ক অ্যাডভোকেট সাব্রী সাবেরীন গালিব বলেন, আইন অঙ্গনে আইন পেশায় ভালো করা ও একে অন্যের মাঝে পারস্পরিক সম্পর্ক ও সহযোগিতা বৃদ্ধি করার লক্ষ্যে কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইনজীবী সমিতির আত্মপ্রকাশ করছে। এর মাধ্যমে আমরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের মাঝে আইনগত সেবা দিয়ে পাশে থাকার সুযোগ সৃষ্টি করা যা প্রতিটি আইনজীবীর মানুষ সেবার চিরায়িত লালিত স্বপ্ন।

নবগঠিত এই কমিটি আগামী এক বছর তাদের দায়িত্ব পালন করবে।

আর পড়তে পারেন