শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ভালোবাসার উষ্ণতা নিয়ে শীতার্তদের পাশে দাঁড়ালেন কুমিল্লা জেলা পুলিশ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৪, ২০২৪
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লায় পৌষের কনকনে শীতের প্রকোপে বিপর্যস্ত সুবিধাবঞ্চিত অসহায় শীতার্ত ও দুস্থ মানুষদের জন্যে ভালোবাসার উষ্ণতা নিয়ে পাশে দাঁড়াল কুমিল্লা জেলা পুলিশ।

রবিবার গভীর রাতে কুমিল্লা জেলা পুলিশের পক্ষ থেকে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে শীতার্ত মানুষদের জন্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

নগরীর রেলওয়ে স্টেশন, টাউন হল মাঠ, চকবাজার বাস স্ট্যান্ড সহ নগরীর বিভিন্ন স্থানে সুবিধাবঞ্চিত শীতার্ত ও অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন কুমিল্লা জেলা পুলিশ সুপার জনাব আব্দুল মান্নান বিপিএম (বার)।

উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) খন্দকার আশফাকুজ্জামান বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) ও অতিরিক্ত দায়িত্ব (ডিবি) মোহাম্মদ নাজমুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) কাজী মোঃ মতিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মোঃ কামরান হোসেনসহ কুমিল্লা জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

এসময় জেলা পুলিশের পক্ষ থেকে বলা হয়, সমাজের অসহায় ও শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানো আমাদের সকলেরই নৈতিক দায়িত্ব। অসহায়দের সাহায্যে এগিয়ে আসার মাধ্যমেই রচিত হোক মানবিক সেঁতুবন্ধন। এভাবেই মানুষের প্রতি মানুষের মমত্ববোধ ও ভালোবাসার বহিঃপ্রকাশ।

আর পড়তে পারেন