শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে বিজয় টিভির জন্মদিন উদযাপন

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২, ২০২৩
news-image

 

মাসুদ হোসেন, চাঁদপুরঃ
জনপ্রিয় বেসরকারি টেলিভিশন বিজয় টিভি’র জন্মদিন উপলক্ষে চাঁদপুর সদর উপজেলায় র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ মে) বেলা ১১টায় চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজ মিলনায়তনে বিজয় টিভির চাঁদপুরস্থ স্টাফ রির্পোটার এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান সোহেল রুশদী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশিদ।

প্রধান অতিথির বক্তব্যে ওসি মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, বিজয় টিভির জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি। বিজয় টিভির সাবেক চেয়ারম্যান জনাব মহিউদ্দিন চৌধুরী সাহেব একজন জনবান্ধব নেতা ছিলেন। উনার রুহের মাগফেরাত কামনা করছি। আমার সৌভাগ্য হয়েছে ওনাকে খুব কাছ থেকে দেখার। বর্তমানে উনার ছেলে মাননীয় শিক্ষা প্রতিমন্ত্রী মহিবুল হাসান নওফেল সাহেব বিজয় টিভির চেয়ারম্যান হিসেবে দায়িত্বে আছেন। বিজয় টিভি দেশ ও জনগণের হৃদয়ের কথা তুলে ধরে।

তিনি বলেন, আর্থ-সামাজিক পরিপ্রেক্ষিতে এই প্রতিষ্ঠান গুলোর কল্যাণে নিবেদিত আছেন জনাব সোহেল রুশদী সাহেব। তিনি বিজয় টিভির চাঁদপুর স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করছেন। বিজয় টিভি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে। দেশের মঙ্গলের জন্য সংবাদ পরিবেশনের মাধ্যমও বটে বিজয় টিভি। তাই আমি বিজয় টিভির মঙ্গল কামনা করছি।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমাদের পড়াশুনা করে দেশের কল্যাণে কাজ করতে হবে। তোমরাই আগামীতে নেতৃত্ব দিবে এবং এ দেশের আগামী কর্ণধর হবে। দেশ ও জাতির কল্যাণে নিজেকে নিবেদিত করবে। তোমাদের লক্ষ্য থাকবে উচ্চ শিক্ষায় সাফল্য অর্জন করে নিজেকে সঠিক মানুষ হিসেবে গড়ে তোলার। প্রযুক্তি মোবাইল ফেসবুক এগুলোর অনেক ইতিবাচক দিক রয়েছে। তোমরা এই প্রযুক্তিকে তোমাদের সঠিক কাজে ব্যবহার করবে। ফেসবুক ব্যবহার করে আমি সড়ক দূর্ঘটনায় আহত এক রোগীর স্বজনদের খুঁজে পেয়েছি, এটি হচ্ছে প্রযুক্তির সঠিক ব্যবহারের জন্য। শিল্প বিপ্লব হয়েছে মানুষের কল্যাণে। আমরা শিল্প বিপ্লবের কারনে বিদ্যুত ব্যবহার করতে পারছি। তোমাদের স্মার্ট নাগরিক হতে হবে এবং স্মার্ট বাংলাদেশ গড়তে হবে। তোমাদের শুধু প্রযুক্তির মধ্যে সীমাবদ্ধ থাকলে হবে না, তোমাদের হতে হবে প্রযুক্তির উদ্ভাবক।

জিলানী চিশতী কলেজের ইংরেজী প্রভাষক মো: জহিরুল ইসলাম খান মুরাদের পরিচালনায় সভাপতির বক্তব্য রাখেন বিজয় টিভির চাঁদপুরস্থ স্টাফ রির্পোটার ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান সোহেল রুশদী।

এসময় তিনি বলেন, বাংলাদেশের অন্যতম ও জনপ্রিয় টিভি চ্যানেল বিজয় টিভি ১১তম বর্ষ পদার্পন উপলক্ষে এর সকল কলাকৌশলীকে আমি শুভেচ্ছা জানাচ্ছি। আমি আজকের দিনে স্মরণ করছি বিজয় টিভির সাবেক চেয়ারম্যান জনাব মহিউদ্দিন সাহেবকে। এখন উনার সুযোগ্য ছেলে মাননীয় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান নওফেল বিজয় টিভির দায়িত্ব পালন করছেন। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও মানুষের হৃদয়ের কথা প্রকাশে বিজয় টিভি কাজ করে আসছে। আমি অনেক মিডিয়ায় নেতৃত্ব দিচ্ছি এবং চাঁদপুর প্রেসক্লাবের সাথে জড়িত রয়েছি। আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি মোঃ আব্দুর রশিদ সাহেব একজন মানবিক অফিসার ইনচার্জ। তিনি মানুষের কল্যাণে নিবেদিত। পুলিশ সাংবাদিক একে অপরের সহায়ক হিসেবে কাজ করে।

তিনি বলেন, বিজয় টিভির জন্মদিন সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় সকলকে ধন্যবাদ জানাচ্ছি। বিজয় টিভি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় চ্যানেল। এ চ্যানেল মানুষকে নিয়ে কথা বলে। আমি আজকে অনুষ্ঠানের প্রধান অতিথি মুহাম্মদ আব্দুর রশিদ সাহেবকে আবারো ধন্যবাদ জানাচ্ছি।

শুরুতেই সকালে সাড়ে ১০টায় চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ এবং বিজয় টিভির চাঁদপুরস্থ স্টাফ রির্পোটার ও সিনিয়র সাংবাদিক সোহেল রুশদী’র নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। পরে বিজয় টিভির জন্মদিন উপলক্ষে কেক কাটেন প্রধান অতিথি চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ এবং বিজয় টিভির চাঁদপুরস্থ স্টাফ রির্পোটার ও সিনিয়র সাংবাদিক সোহেল রুশদীসহ অন্যান্য অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শাহতলী জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদসহ উক্ত এলাকার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান ও রাজনৈতিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এসময় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে বিজয় টিভি ১১তম বছরে পদার্পন উপলক্ষে চাঁদপুর সদর মডেল থানার পক্ষ থেকে বিজয় টিভির চাঁদপুরস্থ স্টাফ রির্পোটার ও সিনিয়র সাংবাদিক সোহেল রুশদীকে ফুলেল শুভেচ্ছা জানান অনুষ্ঠানে প্রধান অতিথি চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান।

আর পড়তে পারেন