শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় ইউপি চেয়ারম্যানকে মারধর উপজেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর কারাগারে

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৪, ২০১৭
news-image

 

জাকির হোসেন।।
কুমিল্লার চান্দিনায় এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে মারধর করার ঘটনায় দায়ের হওয়া মামলায় উপজেলা যুবলীগ নেতাকে কারাগারে পাঠিয়েছে আদালত।
সোমবার (২৪ এপ্রিল) দুপুরে কুমিল্লার ৭নং বিজ্ঞ আমলী আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক নাজমূন নাহার সুমী তার জামিন আবেদন খারিজ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। জাহাঙ্গীর আলম (৪৭) চান্দিনা উপজেলা যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক। এসময় উপজেলা যুবলীগ সাবেক সভাপতি জসিম উদ্দিন ও ইউপি যুবলীগ সাধারণ সম্পাদক শাহজাহান হাজির হয়ে জামিনের আবেদন করলে তাদের জামিন মঞ্জুর করেন বিজ্ঞ আদালত।
এর আগে গত ১৩ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুরে চান্দিনা বাজারের সোনালী ব্যাংক সংলগ্ন এলাকায় উপজেলার সুহিলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইমাম হোসেন সরকারসহ আরও কয়েকজন ইউপি মেম্বারকে ধাওয়া করে জাহাঙ্গীর আলমের সমর্থকরা। এসময় ইউপি চেয়ারম্যানকে মারধর করে তার পরিহিত পাঞ্জাবী ছিঁড়ে ফেলে। তাদের মরধর থেকে বাঁচতে ওই চেয়ারম্যান যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম এর পায়ে ধরেও রেহাই পায়নি বলে জানান প্রত্যক্ষদর্শীরা।
পরে ১৪ এপ্রিল (শুক্রবার) রাতে জাহাঙ্গীর আলমসহ ১৩জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ২৫জনকে আসামি করে মামলাটি দায়ের করেন আহত ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সরকার এর ছোট ভাই নাছির উদ্দিন সরকার।

আর পড়তে পারেন