শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় ডাকাতের ছুরিকাঘাতে গুরুতর আহত ব্যবসায়ী

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৩, ২০২০
news-image

 

শরীফুল ইসলাম, চান্দিনাঃ

কুমিল্লার চান্দিনা উপজেলার সদরে ডাকাতদলের ছুরিকাঘাতে মো. হৃদয় (২৪) নামের এক গরু ব্যবসায়ী গুরুতর আহত হয়। ডাকাতরা তার ডান হাতে ছুরিকাঘাত করলে হাতের ৪টি রগ কেটে যায়। ডাকাতদল তার কাছ থেকে নগদ ২৭ হাজার ৪শত টাকা ও ১টি মোবাইল ফোন লুটে নেয়।

আহত হৃদয় চান্দিনা পৌর এলাকার ছায়কোট গোলবাহার বাড়ির আলী আরশাদের ছেলে।

আহত হৃদয়ের খালাত ভাই মো. সাকিল জানান, গত শুক্রবার (২ অক্টোবর) ভোর সাড়ে ৩টায় চান্দিনা উপজেলা সদরের খাঁন বাড়ি তিন রাস্তার মোড়ে ওই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজে নেওয়া হয়। পরে তাকে ঢাকায় রেফার করা হয়।

মাতুয়াইলের ফেন্ডশিপ স্পেশালাইজড হসপিটালে চিকিৎসাধীন মো. হৃদয় শনিবার (৩ অক্টোবর) দুপুরে মুঠোফোনে জানান, শুক্রবার কুমিল্লার ময়নামতি সাবের বাজারে গরুর গাড়ি নিয়ে যাওয়ার কথা ছিল। পাবনা থেকে তার সাথের ব্যবসায়ীরা গরু নিয়ে আসছিল। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনা উপজেলা গেইট থেকে সেও তাদের সাথে গাড়িতে করে সাবের বাজারে যাওয়ার কথা ছিল। রাত আনুমানিক সাড়ে ৩টার সময় সে ছায়কোটে নিজ বাড়ি থেকে উপজেলা গেইট এলাকায় যাওয়ার পথে খাঁন বাড়ি তিন রাস্তার মোড়ে সিএনজি অটোরিক্সা যোগে মুখোশ পড়া ৪জন ডাকাত তার উপর সশস্ত্র হামলা চালায়। এসময় তার ডান হাতে ছুরিকাঘাত করে ২৭ হাজার ৪শত টাকা ও ১টি মোবাইল ফোন লুটে নেয়।

এ ব্যাপারে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামস উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, বিষয়টি আমার জানা নেই। তবে এখনই খবর নিয়ে ব্যবস্থা গ্রহণ করবো।

আর পড়তে পারেন