সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় তফসিলকে স্বাগত জানিয়ে ডা. প্রাণ গোপাল দত্ত এমপি সমর্থিত নেতাকর্মীদের আনন্দ মিছিল

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৬, ২০২৩
news-image

চান্দিনা প্রতিনিধি:

কুমিল্লার চান্দিনায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে উপজেলা সদরে আনন্দ মিছিল করে স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত সমর্থিত পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৫ নভেম্বর) তফসিল ঘোষণার পর রাত ৮টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে ডা. প্রাণ গোপাল দত্ত এমপি সমর্থিত নেতাকর্মীরা পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মো. মফিজুল ইসলাম এর নেতৃত্বে আনন্দ মিছিল বের করে পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশ করে।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তৃতা করেন- কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি ফয়সাল বারী মজুমদার মুকুল, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা হাজী মো. শামীম হোসেন, উপজেলা কৃষকলীগের উপদেষ্টা এ্যাডভোকেট শাহজালাল মিঞা শিপন, পৌর আওয়ামী লীগ ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক আলী হোসেন, পৌর আওয়ামীলীগ নেতা মো. বাহারুল ইসলাম বাহার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কাজী আখলাকুর রহমান জুয়েল, পৌর কৃষকলীগ সভাপতি ও সাবেক কাউন্সিলর মো. জয়নাল আবেদীন জনি, উপজেলা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. আবু কাউছার, সাবেক সাংগঠনিক সম্পাদক সামিরুল খন্দকার রবি, উপজেলা শ্রমিকলীগ সভাপতি মো. মিজানুর রহমান, পৌর ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক তানভীর আহম্মেদ রানা প্রমুখ।

আর পড়তে পারেন