রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় নিখোঁজের পরদিন পুকুরে মিললো প্রতিবন্ধী শিশুর মরদেহ

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৩, ২০২৩
news-image

 

চান্দিনা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনায় নিখোঁজের পরদিন বাকপ্রতিবন্ধী শিশুর মরদেহ মিললো পুকুরে। শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার জয়দেবপুর গ্রাম থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে স্বজনরা।

বাকপ্রতিবন্ধী ওই শিশুর নাম সালমান আহমেদ আদনান (০৮)। সে নেত্রকোনা জেলার বারহাট্রা উপজেলার দেবীপুর গ্রামের আবদুস সালামের ছেলে। মায়ের চাকুরীর সুবাদে তারা চান্দিনা উপজেলার জয়দেবপুর গ্রামে বসবাস করতো।

নিহতের মা ডালিয়া খানম ও পিতা আবদুস সালাম জানান, প্রতিদিনের ন্যায় সে বাড়ির আশপাশে খেলাধুলা করে। শুক্রবার সকাল ৮ টার পর বাসা থেকে বের হয় এরপর থেকেই আর কোথাও খুঁজে পাওয়া যায়নি। তার সন্ধান চেয়ে বিভিন্ন স্থানে মাইকিংও করার পাশাপাশি সন্ধ্যায় চান্দিনা থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়। পরদিন শনিবার সকালে বাড়ির পাশের একটি পরিত্যক্ত পুকুরে তার মামা ভাসমান লাশ দেখতে পায়। পরে লাশ উদ্ধার করে আমরা থানায় খবর দেই।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শাহাবুদ্দিন খান জানান, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে পানিতে ডুবে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হয়। পুকুরটি প্রচুর কচুরিপানা থাকায় এবং পুকুরের পানি ব্যবহার অনুপযোগি হওয়ায় মানুষের যাতায়াত কম। পরিবারের পক্ষ থেকে পানিতে ডুবে মৃত্যু নিশ্চিত করেছে।

আর পড়তে পারেন