শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় শিশুকে দুই দিন আটকে রেখে ধর্ষণ: ধর্ষক সেই ইমাম গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৩, ২০২১
news-image

 

চান্দিনা প্রতিনিধি:

কুমিল্লার চান্দিনা এলাকায় এক মাদ্রাসা ছাত্রীকে বাড়ি থেকে নিয়ে দুই দিন আটকে রেখে ধর্ষণ করার অভিযোগে স্থানীয় একটি মসজিদের ইমামকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তার নাম আবুল বাশার (৫০)। রোববার গভীর রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার হোটেল নুরজাহানের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১১ সিপিসি-২ এর একটি দল।

গ্রেপ্তার আবুল বাশার চান্দিনা উপজেলার শব্দলপুর গ্রামের মৃত মোতালেব মুন্সীর ছেলে এবং একই উপজেলার তীরচর নয়াবাড়ি মসজিদের ইমাম। মঙ্গলবার (৩ আগস্ট) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, গত ২২ জুলাই থেকে ২৪ জুলাই পর্যন্ত ইমাম আবুল বাশার ওই মাদ্রাসা ছাত্রীকে (১৪) উপজেলার বাইরে নিয়ে আটকে রেখে ধর্ষণ করে। এতে ধর্ষণের শিকার কিশোরী অসুস্থ হয়ে পড়লে তাকে বাড়িতে পাঠিয়ে দেন তিনি।

এ ঘটনায় ওই মাদ্রাসা ছাত্রীর বাবা বাদী হয়ে চান্দিনা থানায় মামলা দায়ের করার পর থেকেই ধর্ষক আবুল বাশার আত্মগোপন ছিলেন। বিষয়টি র‌্যাবের নজরে এলে তথ্যপ্রযুক্তির সহায়তায় রোববার গভীর রাতে অভিযান চালিয়ে নূরজাহান হোটেলের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে কুমিল্লাস্থ র‌্যাব-১১ সিপিসি-২ এর অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইমাম আবুল বাশার জানান, ভিকটিমের পরিবার তাদের মেয়েকে আরবি পড়ানোর জন্য তাকে নিযুক্ত করে। আরবি পড়ানোর সুযোগে ওই মাদ্রাসা ছাত্রীকে ফুঁসলে উপজেলার বাইরে নিয়ে আটকে রেখে ধর্ষণ করেন তিনি। দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন