বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় সাবেক ডেপুটি স্পিকার আলী আশরাফের স্মরণ সভা ও দোয়ানুষ্ঠান

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৮, ২০২২
news-image

 

চান্দিনা প্রতিনিধি:

কুমিল্লার চান্দিনায় সাবেক ডেপুটি স্পিকার ও প্রয়াত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আলী আশরাফ এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা, মিলাদ মাহফিল, দোয়া ও মুনাজাত হয়।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে মরহুমের প্রতিষ্ঠিত চান্দিনা মহিলা কলেজ এর আয়োজনে কলেজ মাঠে ওই সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন এফবিসিসিআইয়ের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু।

অনুষ্ঠানে চান্দিনা মহিলা কলেজ পরিচালনা পর্ষদ সভাপতি ডা. শাহীন সুলতানার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন- উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম।

উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক হোদায়েত উল্লাহ্’র সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে বক্তৃতা করেন- চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও দুবাই আওয়ামী লীগ সভাপতি মো. দেলোয়ার আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান দুলু মাস্টার, সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মফিজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক অধ্যাপক এনায়েত উল্লাহ ভূইয়া, কেরনখাল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. হারুন অর রশিদ, চান্দিনা মহিলা কলেজের অধ্যক্ষ মো. মামুন পারভেজ, উপাধ্যক্ষ মো. কামরুজ্জামান, সহকারী অধ্যাপক শ্রীধর বণিক, মো. মোস্তফা কামাল, তাসলিমা আকতার, মো. ফখরুল আলম, প্রভাষক মো. জাহাঙ্গীর আলম, মো. আবু হানিফ প্রমুখ। পরে মরহুমের রূহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল, দোয়া ও মুনাজাত করা হয়।

আর পড়তে পারেন