মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে পিকআপের পেছনে বাসের ধাক্কায় নিহত ১

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৬, ২০২৩
news-image

 

চৌদ্দগ্রাম  প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে পিকআপের পেছনে বাসের ধাক্কায় ঝর্ণা আক্তার (৩৫) নামে এক নারী যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আরো কমপক্ষে ১১ জন আহত হয়েছে বলে জানা গেছে।

বুধবার (২৬ জুলাই) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম পৌর এলাকার নবগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ঝর্ণা আক্তার কুমিল্লার চান্দিনা উপজেলার নুরপুর গ্রামের মো: আল-আমিনের স্ত্রী।  আহতের উদ্ধার করে চিকিৎসার জন্য চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

জানা গেছে, বুধবার ভোর সাড়ে ৪টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নবগ্রাম এলাকায় ঢাকামুখী মালবোঝাই একটি পিকআপ ভ্যানকে (চট্ট-মেট্রো-ন-১১-৪৫৪০) দ্রুতগতির শ্যামলী পরিববহনের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৪-৫৫৬১) পেছন থেকে ধাক্কা দিলে পিকআপ ভ্যানটি সড়কের পাশের খাদে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই পিকআপে থাকা যাত্রী ঝর্ণা আক্তার নিহত হন। এ ঘটনায় পিকআপ ড্রাইভার-হেলপার ও বাসের যাত্রী সহ কমপক্ষে আরো ১১ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। সংবাদ পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়ী দু’টি উদ্ধার করে থানায় নিয়ে যায়। আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

মিয়াবাজার হাইওয়ে থানার ওসি এস এম লোকমান হোসাইন জানান, ‘দুর্ঘটনার সংবাদ পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়ী দু’টি উদ্ধার করে। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।’

আর পড়তে পারেন