শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে বিপুল পরিমাণ মাদকসহ ৪ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৩০, ২০২১
news-image

 

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রামঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে ২’শ পিস ইয়াবা, ৬০ বোতল ফেনসিডিল ও ১০ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, উপজেলার কালিকাপুর ইউনিয়নের কিং ছুপুয়া গ্রামের মৃত আবদুল মালেকের ছেলে জয়নাল আবেদীন, ঘোলপাশা ইউনিয়নের সলাকান্দি গ্রামের শামছুল হকের ছেলে সেলিম, শ্রীপুর ইউনিয়নের পারুয়ারা গ্রামের মৃত আবিদ আলীর ছেলে রাশেদ মজুমদার রাসেল ও কাশিনগর ইউনিয়নের অলিপুর গ্রামের মৃত মমতাজ উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম।

সোমবার বিকেলে তথ্যটি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে রোববার গভীর রাতে উপজেলার শ্রীপুর ইউনিয়নের পারুয়ারা গ্রামে উপ-পরিদর্শক উগ্যজাই মারমার নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে নির্মাণাধীন ভবন থেকে ২০০ পিস ইয়াবাসহ রাসেল ও রফিকুল ইসলামকে আটক করে।

অপরদিকে একই রাতে উপ-পরিদর্শক মনির হোসেনের নেতৃত্বে পুলিশ কালিকাপুর ইউনিয়নের কিং ছুপুয়া গ্রামের লালারদীঘির পাড় থেকে ৬০ বোতল ফেনসিডিলসহ জয়নাল আবেদীন ও ঘোলপাশা ইউনিয়নের সলাকান্দি রাস্তার মাথা থেকে ১০ কেজি গাঁজাসহ সেলিমকে আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে পৃথক তিনটি মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে’।

আর পড়তে পারেন