শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ট্রাক প্রতীক নিয়ে চাঁদপুর-৩ আসনে বোরহানের গণসংযোগ অব্যাহত

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৬, ২০২৩
news-image

মাসুদ হোসেন, চাঁদপুরঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান অব্যাহত রেখেছেন গণসংযোগ ও পথসভা। তিনি প্রতীক পাওয়ার পরই স্থানীয়সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন পৌর ওয়ার্ডে ও ইউনিয়নে উঠান বৈঠক, গণসংযোগ করে চলছেন।

সোমবার (২৫ ডিসেম্বর) সকালে চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের বদরখোলা বাজার, ছোট সুন্দর বাজার ও আলগী পোলের গোড়া (বাংলা বাজার) এ নির্বাচনী গণসংযোগ করে শাহমাহমুদপুর ইউনিয়নের ভাটেরগাঁও খায়ের মার্কেট, মোল্লার বাজার ও শাহতলী বাজারে ভোটারদের দ্বারে দ্বারে ট্রাক প্রতীক নিয়ে ভোট প্রার্থনা করেন আলহাজ্ব রেদওয়ান খান বোরহান। পরে এদিন বিকেলে দলীয় নেতাকর্মী ও কর্মী সমর্থকদের নিয়ে চাঁদপুর পৌর ৯নং ওয়ার্ডেও গণসংযোগ করে ভোটারদের হাতে হাতে ট্রাক প্রতীকের লিপলেট বিতরণ করেন।

গণসংযোগ ও পথসভায় স্বতন্ত্র এমপি প্রার্থী আলহাজ্ব রেদওয়ান খান বোরহান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবসময় দেশের মানুষের কথা ভাবতেন। তারই কন্য জননেত্রী শেখ হাসিনাও দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রীর নির্দেশে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে এই চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে ট্রাক প্রতীকে নির্বাচনে অংশ নেই। আপনারা দলমত নির্বিশেষে দেশের উন্নয়নে আপনারা আগামী ৭ জানুয়ারী ভোট কেন্দ্রে গিয়ে ট্রাক মার্কায় ভোট দিবেন।

তিনি আরো বলেন, আপনাদের একটি মূল্যবান ভোটের মাধ্যমে আপনার এলাকার উন্নয়ন ও ভাগ্যের পরিবর্তন হতে পারে। আমি মানুষের কল্যাণের জন্য রাজনীতি করি। এবার মাননীয় প্রধানমন্ত্রী দলীয় মনোনয়ন প্রার্থীদের নিজেকে প্রমান করার সুযোগ দিয়েছেন। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের কথা বলেছেন। আপনারা পছন্দমত ভোট দিতে পারবেন। আমি ট্রাক প্রতীক নিয়ে আপনাদের কাছে এসেছি। আপনারা আমাকে নির্বাচিত করলে আমি এলাকায় সার্বিক উন্নয়নের পাশাপাশি বেকারদের কর্মসংস্থানের জন্য কাজ কবরো। আমার বিশ্বাস, আপনাদের সহযোগিতা পেলে স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন হলে আমি জয়লাভ করব ইনশাআল্লাহ। কাজেই আপনারা আমার জন্য দোয়া করবেন এবং ট্রাক মার্কায় ভোট দিবেন। আপনারা আমার উপর আস্থা রাখেন, আমি আপনাদের আস্থার প্রতিদান দিবো ইনশাআল্লাহ।

পথসভা ও গণসংযোগ কালে উপস্থিত ছিলেন মাদকমুক্ত চাঁদপুর গড়ি সংগঠনের সভাপতি বিশিষ্ট লেখক ও গবেষক মাহবুবুর রহমান সেলিম, বিভিন্ন এলাকার নানা পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ, এলাকার সুধীজন ও কর্মী সমর্থকবৃন্দ বিভিন্ন প্রচারনায় অংশগ্রহণ করেন।

আর পড়তে পারেন