রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্যালিকার বিয়েতে গিয়ে বিপাকে লিওনেল মেসি

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৫, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

বিশ্ব ফুটবলের অন্যতম বড় তারকা লিওনেল মেসি। অন্যতম ধনীও বটে। তাই স্বাভাবিকভাবেই ছুটি কাটানোর জায়গার অভাব হওয়ার কথা না তার। অন্যসময় মেসিকে বিশ্বের নান্দনিক সব জায়গায় ছুটি কাটাতে দেখা গেলেও বড়দিনের ছুটিতে বিশ্বকাপজয়ী এই অধিনায়কের গন্তব্য একটিই, নিজ জন্ম শহর আর্জেন্টিনার রোজারিও।

সাধারণত বড় দিনের ছুটিটা নিজ শহর রোজারিওতেই কাটাতে পছন্দ করেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। আর্জেন্টাইন অধিনায়কের এবারের রোজারিও সফরের উদ্দেশ্য অবশ্য শুধুই ছুটি কাটানো নয়। মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর ছোটবোনের বিয়ের আয়োজনও হচ্ছে এবার রোজারিওতে এই সময়েই।

সম্প্রতি রোজারিওর একটি গির্জায় মেসির শ্যালিকা কার্লা রোকুজ্জোর বিয়ে সম্পন্ন হয়েছে। বিয়ের সাক্ষী হতে তিন সন্তানকে নিয়ে উপস্থিত ছিলেন মেসি ও রোকুজ্জো পরিবার। তবে বিয়ের উৎসবে মেসি যোগই দিতে পারেননি।

আর্জেন্টাইন সুপারস্টারকে একনজর দেখতে ভক্তদের ভিড় এত বেশি ছিল, শেষপর্যন্ত মূল অনুষ্ঠানে অংশ নেওয়া হয়নি মেসির। গোপনীয়তা রক্ষা করে ঘনিষ্ঠদের সঙ্গেই কেবল আনুষ্ঠানিকতা সেরেছেন ইন্টার মায়ামি এ তারকা। এদিন আর্জেন্টিনার জনপ্রিয় রক ব্যান্ড দল ‘লস টোটোরা’র সদস্যদের সঙ্গে ছবি তুলতেও দেখা যায় মেসিকে।

২০২২ সালে বিশ্বজয়ের পর অবশ্য মেসির ২০২৩ সালটাও খারাপ যায়নি। ইউরোপ ছেড়ে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে খেলতে গিয়েই পেয়েছেন শিরোপার দেখা। বছর শেষে মেসির জন্য আরও বড় সংবাদ হলো প্রিয় বন্ধু লুইস সুয়ারেজের মেসির দল ইন্টার মায়ামিতে যোগ দেওয়া।

আর পড়তে পারেন