রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তৃপ্তি ডিমরির প্রশংসায় পঞ্চমুখ সবাই, অখুশি প্রযোজক

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৭, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

অ্যানিম্যাল সিনেমায় মুখ্য চরিত্রে রণবীর ও রাশমিকা থাকলেও নজর কেড়েছেন ববি দেওল ও তৃপ্তি ডিমরিও। খল চরিত্রে জোরালো অভিনয় করে নিজের অভিনয় জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ববি।

আর পর্দায় খুব একটা সময় না পেলেও বিশেষ চরিত্রে ছাপ রেখেছেন তৃপ্তি। এর আগে ‘লয়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’-র মতো সিনেমায় কাজ করেছেন তৃপ্তি। দর্শকের কাছে পরিচিত মুখ তিনি। তবে নিজের চেনা ছক থেকে বেরিয়ে ‘অ্যানিম্যাল’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তৃপ্তি। তাতে সফলও হয়েছেন। তৃপ্তির প্রশংসায় পঞ্চমুখ দর্শক। তারপরেও তাকে নিয়ে অখুশি প্রযোজক বঙ্গা। কেন?

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রযোজক প্রণয় রেড্ডি বঙ্গা জানান, তৃপ্তিকে নিয়ে যে মাতামাতি চলছে সমাজমাধ্যমে, তা নাকি মোটেই কাম্য নয়। তার দাবি, এর থেকে অনেক বেশি প্রশস্তি নাকি রাশমিকার প্রাপ্য।

প্রণয়ের কথায়, গীতাঞ্জলি অত্যন্ত বলিষ্ঠ একটা চরিত্র। সমালোচকেরা বিশেষত নারীবাদীদের যদিও ওই চরিত্র নিয়ে অনেক সমস্যা আছে। রাশমিকা ওই চরিত্রে খুব ভালো কাজ করেছেন। রণবীর এখন দেশের সেরা তিন অভিনেতার একজন। তার মতো অভিনেতার পাশে দাঁড়িয়ে পাল্লা দিয়ে কাজ করেছেন রাশমিকা। কিন্তু মুম্বাইয়ে কেউ তাকে নিয়ে কথা বলছেন না। সবাই তৃপ্তিকে নিয়ে ব্যস্ত। হয়তো প্রচারণামূলক সংস্থাগুলোর কাজই এটা। তৃপ্তি ভালো কাজ করেছেন। তবে রাশমিকার এর চেয়ে অনেক বেশি প্রশংসা প্রাপ্য।

আর পড়তে পারেন