বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে পানি নিষ্কাশন করতে গিয়ে নিখোঁজ পরিচ্ছন্ন কর্মীর লাশ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২০, ২০২১
news-image

 

জাকির হোসেন হাজারী:
কুমিল্লার দাউদকান্দি ও লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার গৌরীপুর বাজারে পানি নিষ্কাশন করতে গিয়ে পুকুরে নেমে নিখোঁজ হওয়ার ২৬ ঘন্টা পর সোমবার দুপুর আড়াইটায় তার লাশ উদ্ধার করা হয়।

হেলাল মিয়া গৌরীপুর ইউনিয়নের হাটচান্দিনা গ্রামের ধনু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার রাতে অতি বৃষ্টির কারণে গৌরীপুর বাজারের ইউনিয়ন পরিষদ ভবনের সামনে পুকুর পাড়ের বসত ঘরসহ আশপাশের এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়। পুকুরের পশ্চিম পাড়ের বাড়ীর মালিক সেন্টু সাহা জলাবদ্ধতা নিরশনের জন্য ফোন করে পরিচ্ছন্ন কর্মী হেলালকে ডেকে আনেন। পুকুরের দক্ষিন পূর্ব কোনে খালের সাথে সংযোগ পাইপের মুখটি পরিস্কার করতে হেলাল পানিতে ডুব দিয়ে আর উঠে আসেনি। আজ(সোমবার) আড়াইটার সময় ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় উদ্ধার কর্মীদের সহায়তায় তার লাশ উদ্ধার করা হয়। এদিকে পরিচ্ছন্নকর্মী হেলাল নিখোঁজ হওয়ার পর থেকে তাকে ডেকে আনা বাড়ীর মালিক সেন্টু সাহাও পালিয়ে গেছেন বলে স্থানীয়রা জানান।

নিহত হেলালের স্ত্রী মাহমুদা বেগম জানান, আমার স্বামী বাজার পরিস্কারের কাজ করতো। রবিবার সকালে ফোন পেয়ে আমার স্বামী ঘর থেকে বের হয়ে এসে এখন লাশ হলো। ছোট ছোট চার ছেলে মেয়ে নিয়ে আমি এখন কি করবো বলেই মূর্ছা যান।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম জানান, নিখোজ হওয়ার পর থেকে পুলিশের একাধিক সদস্য উদ্ধার তৎপরতা চালিয়েছে। হেলালের মরদেহটি উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

আর পড়তে পারেন