রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দি-তিতাসকে মডেল উপজেলায় রূপান্তরিত করা হবে : ইঞ্জি. আবদুস সবুর

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২২, ২০২৩
news-image

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিলা-১ (দাউদকান্দি-তিতাস) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, জননেত্রী শেখ হাসিনার দক্ষ চালিকাশক্তিতে নির্বাচনী ট্রেন এখন চলমান। আমরা ওই ট্রেনের ২৪৯(কুমিল্লা-১) নম্বর বগির যাত্রী।

আমাদের গন্তব্যে পৌছতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কুমিল্লার মধ্যে আমরা একনম্বর আসনে, ৭জানুয়ারী ভোটের মাধ্যমে আমাদের একনাম্বর হতে হবে। এরজন্য প্রতিটি পাড়া মহল্লার ঘরে ঘরে শেখ হাসিনার সালাম পৌছে দিয়ে নৌকায় ভোট চাইতে হবে বলে নেতাকর্মীদের প্রতি নির্দেশ রইলো।

শুক্রবার(২২ ডিসেম্বর) বিকালে তিতাস উপজেলার জিয়ারকান্দি ও মজিদপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে শাহপুর শান্তির বাজার মাঠে পথসভায় একথা বলেন।

তিনি আরও বলেন, নির্বাচনের পর দাউদকান্দি এবং তিতাস উপজেলাকে মাদক, সন্ত্রাস এবং চাঁদাবাজ মুক্ত করে শিক্ষাবান্ধব মডেল উপজেলায় রূপান্তরিত করা হবে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষাবান্ধব তিতাস দাউদকান্দি গড়তে তরুন সমাজকে কারিগরি শিক্ষায় শিক্ষিত করতে এখানে মেডিকেল কলেজ ও পলিটেকনিক কলেজ করা হবে। আগামী প্রজন্মকে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ে তাক লাগিয়ে দিতে পারে তার জন্য এখানে আইটি ভিলেজ করা হবে। সর্বোপরি আমরা স্মার্ট দাউদকান্দি স্মার্ট তিতাস করতে দরকার শেখ হাসিনার সরকার। তাই ৭জানুয়ারীর নির্বাচনে ঐক্যবদ্ধ থেকে নৌকায় দেয়ার আহবান জানান।

তিতাস উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মুন্সি মজিবুর রহমানের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. আব্দুল মান্নান জয়,জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোসা: পারুল আক্তার, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহজালাল, ভিপি সালাউদ্দিন রিপন, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্নআহবায়ক সারোয়ার বাবু, জেলা কৃষকলীগ নেতা বাদল রিয়াজ, উপজেলা যুবলীগের আহবায়ক সাইফুল আলম মুরাদ, জিয়ারকান্দি ইউপি চেয়ারম্যান আলী আশ্রাফ, মজিদপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও তিতাস উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রুবেল প্রমূখ। এছাড়া তিতাস উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন