শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে আত্মপ্রকাশ করল সম্মিলিত সাংস্কৃতিক জোট, আহবায়ক গৌরাঙ্গ ও সদস্য সচিব কাউছার আলম

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৫, ২০১৮
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর :
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় আত্মপ্রকাশ করল ‘সম্মিলিত সাংস্কৃতিক জোট’। শুক্রবার সন্ধ্যায় নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে স্থানীয় বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিদের উপস্থিতিতে এক দীর্ঘ বৈঠকে অবশেষে এ সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

সভায় সভাপতিত্ব করেন খেলাঘর আসরের আহবায়ক ও ব্যতিক্রম থিয়েটারের সাধারণ সম্পাদক সাংবাদিক গৌরাঙ্গ দেবনাথ অপু।

নবীনগরে এই প্রথম স্থানীয় ১১টি সংগঠনের উপস্থিত ২১ জন প্রতিনিধি গোপন ব্যালটের মাধ্যমে খেলাঘর আসরের গৌরাঙ্গ দেবনাথ অপুকে “আহবায়ক” ও প্রজন্ম নবীনগরের পরিচালক মো: কাওছার আলম ভূঁইয়া অপুকে “সদস্য সচিব” নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট নবীনগর উপজেলায় “সম্মিলিত সাংস্কৃতিক জোট” গঠন করা হয়।

নবগঠিত এ কমিটিতে যুগ্ম আহবায়ক করা হয়েছে মো: কাওছার রহমান ডিউক (মুক্ত নাট্য সংস্থা), মিনাক্ষী গুহ (খেলাঘর আসর), মোস্তাফিজুর রহমান জুয়েল (মৌমাছি ভিশন), আব্বাস উদ্দিন হেলাল (শিল্পাঙ্গন) ও শাহনূর খান আলমগীর ( শিকড়)। যুগ্ম সদস্য সচিব করা হয়েছে মো: নজরুল ইসলাম কাজল (তিতাস কচি কাঁচার মেলা) ও তানভীর উদ্দিন মৃধাকে (মেঠোপথ)। সদস্য নির্বাচিত হয়েছেন, সহকারি অধ্যাপক একেএম হাবিবুর রহমান হেলাল (মুক্ত নাট্য সংস্থা), মো: শাহিন খাঁন (উদীচী), প্রভাষক মুহম্মদ জাহিদুল হক (শিকড়), সাংবাদিক মো: দেলোয়ার হোসেন (সংস্কৃতিকর্মী), সংবাদিক মিঠু সূত্রধর পলাশ (সংস্কৃতিকর্মী), শহীদ হোসেন সরকার মিলন (মেঠোপথ), মো: জামাল হোসেন (মেঠোপথ), সুভাষ সূত্রধর (মেঠোপথ), মো. জুয়েল রানা, (মেঠোপথ), কামরুল হাসান (সংস্কৃতিকর্মী), মুন্না রহমান (তিতাস কচি কাঁচার মেলা), সীমু সাহা (সংস্কৃতি কর্মী) ও পূজা দত্ত (চেতনায় ৭১)।

আর পড়তে পারেন