বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জ সিটি নির্বাচন : কে কোন প্রতীক পেলেন

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৫, ২০১৬

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী নৌকা প্রতীক পেয়েছেন। বিএনপি মনোনীত প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান পেয়েছেন ধানের শীষ প্রতীক।

আজ সোমবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ ক্লাব মিলনায়তনে প্রতীক বরাদ্দের কার্যক্রম শুরু হয়।

ডা. সেলিনা হায়াৎ আইভী নৌকা প্রতীক পেয়ে বলেন, ‘আমি একসময় মোমবাতি, দোয়াত-কলম নিয়ে নির্বাচন করেছি। এবার দলীয় প্রতীক নৌকা পেয়েছি।’ তিনি বলেন, ‘এই নৌকা শুধু আমার নয়, এই নৌকা বঙ্গবন্ধুর, এই নৌকা শেখ হাসিনার, এই নৌকা মুক্তিযুদ্ধের, এই নৌকা দেশবাসীর। আমি বিশ্বাস করি, এই নৌকার ওপর আল্লাহর রহমত আছে।’

আইভী বলেন, ‘আমি নারায়ণগঞ্জবাসীর হয়ে কাজ করেছি, কাজ করব। জনগণ আমাকে এই নির্বাচনে জয়ী করবে ইনশাআল্লাহ।’ তিনি বলেন, “এবার নির্বাচনে আমার স্লোগান—‘নাই শঙ্কা, নাই ভয়, শহর হবে শান্তিময়।’”

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির মেয়র প্রার্থী অ্যাডভোকেট মাহবুবুর রহমান ইসমাইলের প্রতীক কোদাল। ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মুফতি মাসুম বিল্লাহর প্রতীক পাখা। ইসলামী ঐক্যজোটের মুফতি এজহারুল ইসলাম পান মসজিদের মিনার প্রতীক। এলডিপির কামাল প্রধান পান ছাতা প্রতীক। কল্যাণ পার্টির মেয়র প্রার্থী রাসেল ফেরদৌস সোহেল মোল্লা পান হাতঘড়ি প্রতীক।

প্রতীক বরাদ্দ উপলক্ষে নগরীতে উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে। বিভিন্ন দলের ও কাউন্সিলর প্রার্থীদের সমর্থকরা মিছিল নিয়ে এসে নারায়ণগঞ্জ ক্লাবের সামনে জড়ো হচ্ছেন।

আর পড়তে পারেন