শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নির্বাচনে সকল দলের অংশগ্রহণের জন্য নতুন করে কোনো উদ্যোগ নেওয়া হবে না-সিইসি

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৮, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল দলের অংশগ্রহণের জন্য নতুন করে কোনো উদ্যোগ নেওয়া হবে না। কারণ সংলাপের সময় দলের নেতাদের সঙ্গে কথা হয়েছে। ভোটারদের পাশাপাশি রাজনৈতিক সকল দলের আস্থা অর্জনে আমরা কাজ করছি।

বৃহস্পতিবার (০৮ মার্চ) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ে ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের উপ-নির্বাচন উপলক্ষে জেলা নির্বাচন কমিশনের আইনশৃঙ্খলা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসময় সিইসি আগামী নির্বাচনে খালেদা জিয়ার অংশ নেওয়ার প্রসঙ্গে বলেন, খালেদা জিয়া মামলার সকল ঝামেলা শেষ করে নির্বাচনে অংশ নেবেন, এটা নির্বাচন কমিশন (ইসি) প্রত্যাশা করবে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দিন আহমদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা, বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) কুমিল্লার সেক্টর কমান্ডার জোবায়ের হাসনাৎ, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ, নাসিরনগর আসনের উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লার বিভাগীয় নির্বাচন কর্মকর্তা মো. সাহেদুন্নবী চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান প্রমুখ।

আর পড়তে পারেন