বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নীরবের নয়া অ্যাকশন!

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৮, ২০১৬

বিনোদন প্রতিবেদক: গেল বছর নিরব অভিনীত তিনটি ছবি মুক্তি পেলেও, রয়েল অনিক পরিচালিত ‘গেইম’ ছিলো আলোচনায়। সেই ধারাবাহিকতায় এবার ‘গেইম রির্টান’ নামে একটি ছবি করছেন তিনি। যদিও ছবিটি ‘গেইম’ এর সিক্যুয়াল নয় বলে দাবি করেছেন এই নায়ক। নতুন খবর হলো, এ ছবিতে দ্বিতীয়বারের মতো অ্যাকশন লুকে পর্দায় হাজির হচ্ছেন নিরব। এর আগে ‘গুরু ভাই’ ছবিতেও এমন চরিত্রে অভিনয় করেছেন তিনি।
ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই রাজধানীতে শুরু হয়েছে ‘গেইম রিটার্ন’ ছবির চিত্রধারণের কাজ। চলবে টানা ৩১ ফেব্রুয়ারি পর্যন্ত। রয়েল খানের পরিচালনায় এ ছবিতে নিরবের বিপরীতে পায়েল চরিত্রে অভিনয় করছেন তমা মির্জা।

মায়া নামের একজন শীর্ষ সন্ত্রাসীর চরিত্রে দেখা মিলবে নিরবের। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘চরিত্রটি একজন সন্ত্রাসীর হওয়ার কারণে ১০-১২টি অ্যাকশন দৃশ্যে আমাকে কাজ করতে হয়েছে। আগে কোন ছবিতে এতগুলো অ্যাকশন দৃশ্যে কাজ করিনি। তবে ‘গুরু ভাই’ ছবিতে অনেকগুলো এমন দৃশ্য ছিল।’

ছবি প্রসঙ্গে নিরব আরো বলেন, ‘অ্যাকশন দৃশ্যগুলো করার জন্য আমাকে বেশ কয়েকদিন প্রশিক্ষণও নিতে হয়েছে। কীভাবে একে-৪৭ এর মতো রাইফেল ধরতে হয় কিংবা অত্যাধুনিক লেজার পিস্তল কীভাবে ব্যবহার করতে হয় তা আমার জানা ছিলো না। এ কারণেই শুটিং শুরুর আগে কয়েক সপ্তাহ এ বিষয়ে প্রশিক্ষণ নিয়েছি।

ছবির গল্পে অ্যাকশনের পাশাপাশি রোমান্টিকতাও রয়েছে। যেখানে দেখানো হবে একজন সন্ত্রাসীর ভালোবাসার অংশটুকুও।
বতর্মানে রাজধানীর আফতাব নগরে ছবির দৃশ্যধারণের কাজ চলছে। এছাড়া আগমী ২৩ ফেব্রুয়ারি থেকে টানা তিনদিন এফডিসিতে কিছু দৃশ্যধারণ করা হবে। তারপর আগামী মাসে মালয়েশিয়ায় গানসহ বাকি অংশের শুটিং অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ‘গেইম রিটার্ন’ এ নিরব-তমা ছাড়াও অভিনয় করছেন মিশা সওদাগর, ডন, লাবণ্য প্রমুখ।2016_02_17_18_09_21_FdmumimZkdKSn67veCuxxJ5uPTrh7i_original 2016_02_17_18_08_21_JTrwlgg5bCl8LzLBD9iseCL1SI61h1_original 2016_02_17_18_07_57_2GGRWVRXrTdCRtcHwccIdmZZP374rl_original

আর পড়তে পারেন