রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পূর্ব জোড়কাননে রোটারি ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৩, ২০২৩
news-image

মোঃ উজ্জ্বল হোসেন বিল্লাল:

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার ৬নং পূর্ব জোড়কানন ইউনিয়নে রোটারি ক্লাব অব কুমিল্লা সানফ্লাওয়ার এর উদ্যোগে গরীব ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রবিবার বিকাল ৫ টায় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে উক্ত শীতবস্ত্র বিতরণ করা হয়।

‘ইমাজিন রোটারি’ স্লোগানকে কেন্দ্র করে ইউনিয়ন এর সুবিধা বঞ্চিত ও দরিদ্র ও অসহায় ১৫০ জন মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেওয়া হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব কুমিল্লা সানফ্লাওয়ার এর পিপি ও ৬ নং পূর্ব জোড়কানন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মমিনুল ইসলাম। রোটারি ক্লাব অব কুমিল্লা সানফ্লাওয়ার এর প্রেসিডেন্ট শহিদুল ইসলাম এর সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব কুমিল্লা সানফ্লাওয়ার এর আই পি পি নাসিরুল ইসলাম মজুমদার, রোটারি ক্লাব অব কুমিল্লা সানফ্লাওয়ার এর ডিরেক্টর সোহরাব হোসেন, রোটারি ক্লাব অব কুমিল্লা সানফ্লাওয়ার এর বুলেটিন ইডিটর রবিউল হক, তফু মজুমদার এবং স্থানীয় নেতৃবৃন্দরা সহ আরো অনেকে।

শীতবস্ত্র পাওয়ার পর অসহায় মানুষেরা জানান, শীতের মধ্যে কত কষ্ট করতেছি, কত জনের কাছে গেলাম কেউ কম্বল দেয় নাই। বিভিন্ন সময়ে সরকারী বেসরকারী ভাবে ও বিভিন্ন সংগঠন থেকে কম্বল বিতরণ করা হলে ও আমরা পাই নাই। তীব্র শীতের মধ্যে শীতবস্ত্র হিসবে আজকে কম্বল হাতে পেয়ে আমাদের অনেক খুশি লাগতেছে।

আর পড়তে পারেন