শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রগতিশীল বর্তমান সমাজে দৈনিক আমাদের কুমিল্লার এ আয়োজন সত্যিই ব্যতিক্রম

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৩, ২০২৪
news-image

স্টাফ রিপোর্টার:
বৃহত্তর কুমিল্লার পাঠক নন্দিত পত্রিকা দৈনিক আমাদের কুমিল্লার আয়োজনে পবিত্র মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে বক্তারা বলেন, প্রগতিশীল বর্তমান সমাজে আমাদের কুমিল্লার এ ইফতারের আয়োজন সত্যিই বিশাল কিছু বহন করে। আমরা এতটাই প্রগতিশীল হয়েছি যে, পবিত্র আজানের আওয়াজকেও আমরা শব্দদূষণ বলি। সেই প্রগতিশীল সমাজে আমাদের কুমিল্লা যে আয়োজনটা করেছে এটা সত্যি প্রশংসনীয় একটি মহৎ কাজ।

বক্তারা আরো বলেন, আমাদের কুমিল্লা সব সময়ই ভালো কাজ করে থাকে। তারা কিছু দিন আগে শীতবস্ত্র বিতরণ করেছে। সংবাদকর্মীদের নিয়ে বার্ষিক বনভোজন করেছে, করোনাকালীন সময়ে অসহায় ও ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে। এখন ইফতারের মতো মহৎ একটি আয়োজন করেছে। ভালো কাজের মধ্য দিয়ে এবং সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে এগিয়ে যাক দৈনিক আমাদের কুমিল্লা। দৈনিক আমাদের কুমিল্লার এ সকল ইতিবাচক কর্মকাণ্ড শুধু কুমিল্লা নয়, দেশের অন্যান্য আঞ্চলিক গণমাধ্যমগুলোর অনুকরণ করা উচিত। গতকাল (১৩ মার্চ) বুধবার নগরীর বাগিচাগাঁওস্থ দৈনিক আমাদের কুমিল্লা অফিসে এ আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

দৈনিক আমাদের কুমিল্লার ব্যবস্থাপনা সম্পাদক শাহাজাদা এমরানের সভাপতিত্বে ও চীফ রিপোর্টার আব্দুর রহমানের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট ছড়াকার জহিরুল হক দুলাল, সান মেডিকেল সার্ভিসেসের ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. আবদুল লতিফ, কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হাসানাত বাবুল, সনাক কুমিল্লার সাবেক সভাপতি বদরুল হুদা জেনু, সুজন কুমিল্লা জেলার সভাপতি আলহাজ্ব  শাহ মোহাম্মদ আমলগীর খান, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার সভাপতি ইয়াসমিন রীমা, সিটিভি নিউজ ২৪ এর সম্পাদক ওমর ফারুকী তাপস, দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার সাদিক মামুন, দৈনিক আজকের কুমিল্লার সম্পাদক ও প্রকাশক ইমতিয়াজ আহমেদ জিতু, কুমিল্লা প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক বাহার রায়হান,  এখন টিভির স্টাফ রিপোর্টার মাসুদ আলম, ডিবিসি টিভির জেলা প্রতিনিধি নাসির উদ্দিন চৌধুরীসহ দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার, বিভিন্ন উপজেলার প্রতিনিধিগণ ও অফিসের কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভার পর ইফতারের পূর্বে দোয়া মাহফিল পরিচালনা করেন কুমিল্লা দোকান মালিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব শাহ মোহাম্মদ আলমগীর খান।

আর পড়তে পারেন