সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রবাসী স্বামী দ্বিতীয় বিয়ের অনুমতি চাওয়ার দুদিন পর স্ত্রীর মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১০, ২০২৩
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ওমান প্রবাসী স্বামী দ্বিতীয় বিয়ের অনুমতি চাওয়ায় নিখোঁজ হন পারভীন আক্তার (৩৫) না এক গৃহবধূ। দুদিন পর তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সিরাজপুর ইউনিয়নের মোহাম্মদ নগর গ্রামের ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পারভীন আক্তার ওই গ্রামের মৃত, জয়নাল আবেদীনের মেয়ে এবং একই এলাকার ওমান প্রবাসী আবদুর রহিম সোহাগের স্ত্রী। ময়নাতদন্তের জন্য তার মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পারভীন আক্তারের প্রথম স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হলে মানসিক সমস্যা দেখা দেয়। পরে প্রবাসী সোহাগের সঙ্গে বিয়ে হলেও অসুস্থতার কারণে বাবাবাড়িতে থাকতেন। সম্প্রতি সোহাগ দ্বিতীয় বিয়ের অনুমতি চাওয়ায় তার মানসিক সমস্যা বেড়ে যায়।

পরিবারের দাবি, শুক্রবার থেকে পারভীনকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। রোববার দুপুরে ভাবী তাহমিনা আক্তার বাড়ির পাশে ডোবায় পারভীন আক্তারের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী বলেন, ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ওই গৃহবধূর ভাই রফিক উদ্দিন লিটন থানায় অপমৃত্যু মামলা করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন অনুযায়ী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আর পড়তে পারেন