শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্লাস্টিক সার্জারির কারণে প্রাণ গেল অভিনেত্রী

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৩, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

প্লাস্টিক সার্জারির কারণে প্রাণ হারালেন আর্জেন্টিনার জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও টিভি সঞ্চালক সিলভিনা লুনা। তার বয়স হয়েছিল ৪৩ বছর।

জানা যায়, ৭৯ দিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সেখানে লাইফ সাপোর্টে ছিলেন তিনি। গত বৃহস্পতিবার পরিবারের সম্মতিতেই তা খুলে দেওয়া হয়। খবর এনডিটিভি ও হোলা।

খবরে বলা হয়, ২০১১ সালে অভিনেত্রী হওয়ার আশায় প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন লুনা। তার জেরেই শরীরে নানা রকম সমস্যা দেখা দেয়। সবচেয়ে বেশি ছিল কিডনির সমস্যা। যা গত বছর থেকে চরম আকার ধারণ করে। তার দুটি কিডনিই হয়ে যায়। বেশ কিছুদিন ধরেই হাসপাতালে ছিলেন লুনা। তাকে কড়া পর্যবেক্ষণে রেখেছিলেন চিকিৎসকরা।

অভিনেত্রীকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করেছিলেন চিকিৎসকরা। কিন্তু কোনো চেষ্টা সফল হয়নি। অবশেষে ৪৩ বছরের তারকাকে লাইফ সাপোর্টে রাখা হয়। কিন্তু তাতেও বিশেষ লাভ হচ্ছিল না। অভিনেত্রীর বাঁচার আর কোনো আশাই ছিল না। তাই পরিবারের সম্মতিতে তার লাইফ সাপোর্ট সরিয়ে ফেলা হয়।

লুনার এই অকালপ্রয়াণে শোকস্তব্ধ তার অনুরাগীরা। আর্জেন্টিনার চলচ্চিত্র জগতের অনেকে শোক প্রকাশ করেছেন। অনেকে আবার লুনার প্লাস্টিক সার্জারি করা চিকিৎসকের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন।

জানা যায়, শুধু লুনা নন, ওই চিকিৎসকের ভুল চিকিৎসার জেরে অনেকেই ভুক্তভোগী হয়েছেন। একাধিক মামলা রয়েছে তার বিরুদ্ধে। এমন মানুষের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন লুনার অনুরাগীরা।

আর পড়তে পারেন