শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে ছুরিকাঘাতে রাজমিস্ত্রীকে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৮, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লায় বুড়িচংয়ে কামাল হোসেন (৩২) এক রাজমিস্ত্রীকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে ঘটনাটি ঘটেছে ৬নং ময়নামতি ইউনিয়ন বাজেবহর কাঁঠালিয়া এলাকায়।

একটি বিস্কুট ফ্যাক্টরির সামনে স্থানীয় ইউপির সদস্য ছেলে তুষার নামে এক যুবক মাদকাসক্ত হয়ে রাজমিস্ত্রীকে একাধিক ছুরিকাঘাত করে খুন।

নিহত যুবক বাজেবহর কাঁঠালিয়া এলাকার আ. মজিদ বেগের ছেলে।

স্থানীয়রা এমন ঘটনা দেখে চিৎকার করে কি করলি কি করলি বলে, তখন খুনি পালিয়ে যায়। লাশ নিয়ে স্থানীয়রা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে গেলে চিকিৎসক জানান সে মারা গেছে অনেক আগে। এমন খবর মুহূর্তে ৬ নং ময়নামতি ইউনিয়নে ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

স্থানীয়রা জানান, এলাকার সাবেক মেম্বার শিপনের ছেলে তুষার। সে নেশাপানি করে একজন মাদকাসক্ত। এর আগেও রাজমিস্ত্রী কামাল হোসেনকে তার ঘরে গিয়ে মারধর করেছে। সে কারও কাছে বিচার পায়নি বলে সকলের কাছে বলাবলি করত। নিহত কামাল হোসেন বিয়ে করেছেন তার এক ছেলে এক মেয়ে রয়েছেন, পরিবারের লোকজন সাংবাদিকদের বলেন, তুষার একজন মাদকাসক্ত সে ‘নেশাপানি’ করে পূর্বেও সে কামাল হোসেন কে একবার মারধর করছে।

স্থানীয় কামাল হোসেন মৃত্যুর খবর পুলিশ কে জানালে সাথে সাথে কুমিল্লা পুলিশের সদর সার্কেল ও বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইসমাইল হোসেন ঘটনাস্থলে পুলিশ এর টিম নিয়ে উপস্থিত হয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি ইসমাইল হোসেন হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি স্থানীয় সবার সহযোগিতা চেয়েছেন আসামিদের গ্রেফতার করার জন্য।

কুমিল্লায় বুড়িচংয়ে কামাল হোসেন (৩২) এক রাজমিস্ত্রীকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে ঘটনাটি ঘটেছে ৬নং ময়নামতি ইউনিয়ন বাজেবহর কাঁঠালিয়া এলাকায়। একটি বিস্কুট ফ্যাক্টরির সামনে স্থানীয় ইউপির সদস্য ছেলে তুষার নামে এক যুবক মাদকাসক্ত হয়ে রাজমিস্ত্রীকে একাধিক ছুরিকাঘাত করে খুন।

 

আর পড়তে পারেন