বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাক্ষণপাড়ায় প্রয়াত সাংসদ মতিন খসরুর প্রথম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৩, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য, সাবেক আইনমন্ত্রী বুড়িচং- ব্রাহ্মণপাড়ার-০৫ আসনের পাঁচবারের সাংসদ, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. আবদুল মতিন খসরুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর রুহের মাগফিরাত কামনা করে কোরআন খতম, দোয়া, মিলাদ মাহফিল ও ইফতারের আয়োজন করা হয়।

বুধবার (১৩ এপ্রিল) যুবলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক এহতেশামুল হাসান ভূইয়া রুমির উদ্যোগে ব্রাক্ষণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের চারিপাড়া আর্দশ ইসলামিয়া হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় এ আয়োজন করা হয়।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয় এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে অংশ গ্রহণ করেন যুবলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক এহতেশামুল হাসান ভূইয়া রুমি, চান্দলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ আলমগীর, চান্দলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম বাবুল, যুবলীগের সভাপতি হারুন-উর রশিদ, সাধারণ সম্পাদক-নজরুল ইসলাম সুমন এবং ব্রাক্ষণপাড়া উপজেলার আওয়ামীলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দসহ এলাকার বিশিষ্ট ব্যাক্তিগণ।।

আর পড়তে পারেন