বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মহানগর আ’লীগের সম্মেলনে ১ হাজার লোক নিয়ে যাবেন সাদি

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৪, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টার:

আগামীকাল ৫ নভেম্বর কুমিল্লা নগরীর টাউনহল মাঠে অনুষ্ঠিত হবে কুমিল্লা মহানগর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনের মূল আয়োজক কুমিল্লা সদর সাংসদ বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। সম্মেলনে এমপি বাহারের পক্ষে প্রায় ১০ হাজার নেতাকর্মী উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

এমপি বাহার গ্রুপের একাধিক নেতাকর্মী জানান, নগরীর ২৭টি ওয়ার্ড থেকে ৩০০ জন করে মোট ৮ হাজার ৮০০ নেতাকর্মী টাউনহলের সম্মেলনে উপস্থিত থাকবেন। এর মধ্যে নগরীর ১১ নং ওয়ার্ড থেকেই ১ হাজার নেতাকর্মী নিয়ে সম্মেলনে যাবেন ওই ওয়ার্ডের কাউন্সিলর, প্যানেল মেয়র ও মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর আল আমীন সাদি।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মেখ ফজলুল করিম সেলিম এমপি, উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি, বিজ্ঞান ও প্রযক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো: আব্দুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী এবং তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ।

আর পড়তে পারেন