শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাথায় আঘাত পেয়ে ছিটকে গেলেন ওয়ার্নার

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৮, ২০২৩
news-image

স্পোর্টস ডেস্ক:

দিল্লি টেস্টে মোহাম্মদ সিরাজের বলে কুপোকাত হয়েছেন ডেভিড ওয়ার্নার। ভারতীয় পেসারের ডেলিভারিতে শরীরের একাধিক জায়গায় আঘাত পেয়েছেন অজি ওপেনার। সিরাজের বাউন্সার লেগেছে ওয়ার্নারের মাথায়ও। যে কারণে বর্ডার-গাভাস্কার ট্রফির দ্বিতীয় ম্যাচের বাকি সময়ে দেখা যাবে না তাকে।

গতকাল দিল্লি টেস্টের প্রথম দিন ৪৪ বলে ৩ বাউন্ডারিতে ১৫ রান করে আউট হন ডেভিড ওয়ার্নার। এরপর চোটের কারণে বিকালে ফিল্ডিংয়ে নামেননি তিনি। অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসে ১০ম ওভারে মোহাম্মদ সিরাজের ডেলিভারি ওয়ার্নারের হেলমেটে আঘাত হানে। বল পুল করতে গিয়ে তার ব্যাট ছুঁয়ে হেলমেটের গ্রিল ও বাঁ পাশের চোয়ালে আঘাত করে। তার আগে সিরাজের বাউন্সারে কনুইয়েও ব্যথা পান ওয়ার্নার। হেলমেটে আঘাত পাওয়ার পর অস্ট্রেলিয়া দলের চিকিৎসক মাঠে এসে তার সঙ্গে কথা বলেন। বল হেলমেটের কোথায় আঘাত করেছে, তা নিয়ে দু’জনকে কথা বলতে দেখা যায়।

ইএসপিএনক্রিকইনফোর প্রতিবেদনে বলা হয়, ওয়ার্নারকে শতভাগ ফিট মনে হয়নি।
দিনের খেলা শেষে কনকাশন পরীক্ষায় উত্তীর্ণ না হওয়ায় দ্বিতীয় টেস্ট থেকে তাকে বাদ দেয় অস্ট্রেলিয়া। ওয়ার্নারের কনকাশন বদলি করা হয়েছে ম্যাট রেনশকে।

আগামী ১লা মার্চ ইন্দোরে বর্ডার-গাভাস্কার ট্রফির তৃতীয় ম্যাচ শুরু হবে। ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) জানিয়েছে, সেই ম্যাচের আগে সুস্থ হয়ে উঠবেন ডেভিড ওয়ার্নার। সিএ’র বিবৃতিতে বলা হয়, ‘ইন্দোরে তৃতীয় টেস্টে ফিরতে ক্রিকেট অস্ট্রেলিয়ার বিধিমালা মেনে চলবেন ওয়ার্নার।’

আর পড়তে পারেন