বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মিথিলার সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন পরিচালক দেবালয়

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৫, ২০২২
news-image

বিনোদন ডেস্কঃ

গায়ক তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। তাহসানের সঙ্গে বিচ্ছেদের পরই কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। এবার ভারতীয় সংবাদমাধ্যম এই অভিনেত্রীর নতুন প্রেমের গুঞ্জনের খবর দিচ্ছে। এবার নাকি এই অভিনেত্রী ভারতীয় আরেক পরিচালকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন।

ওই পরিচালকের নাম দেবালয় ভট্টাচার্য। শোনা যাচ্ছে, একসঙ্গে কাজ করতে গিয়েই পরিচালক দেবালয়ের সঙ্গে মিথিলার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। কলকাতার বিভিন্ন সংবাদমাধ্যমেও এমন খবর প্রকাশিত হয়েছে।

ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’-তে অভিনয়ের মাধ্যমে কলকাতার ওটিটি প্ল্যাটফর্মে পা দিয়েছেন মিথিলা। এই ওয়েব সিরিজের পরিচালক দেবালয় ভট্টাচার্য। সিরিজটি মুক্তির পরই তাদের প্রেমের গুঞ্জন সামনে আসে। শুধু তাই নয; শোনা যাচ্ছে- এই প্রেমের গুঞ্জনে নাকি এখন সংসার ভাঙছে পরিচালক দেবালয়ের।

যদিও সংবাদমাধ্যমে প্রেমের সম্পর্কের বিষয়ে খবর প্রকাশের পর মিথিলা এখনো কিছুই বলছেন না। তার স্বামী সৃজিতও এ বিষয়ে মুখ খোলেননি। তবে পরিচালক দেবালয় ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘সম্পর্ক যার যার ব্যক্তিগত ব্যাপার। এটা নিয়ে অন্যদের মাতামাতি করা উচিত নয়। কারোর সঙ্গে যদি কারো কিছু থাকে, তাহলে সেটা তাদের ব্যক্তিগত ব্যাপার। তা নিয়ে চর্চা হবে কেন? আমি তো বুঝতেই পারছি না। আমার আর মিথিলার বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে মন্টু পাইলট ২-এর শুটিং সেটে। আমরা যে ধরনের মানুষ, আমার বা মিথিলার এই সব কথায় কিছু যায় আসে না।’

প্রেমের গুঞ্জনে নিজের সংসার ভাঙছে- এ বিষয়ে দেবালয় বলেন, ‘আমি আমার বউ, বাচ্চাকে নিয়ে বেড়াতে এসেছি। ব্যক্তিগত জীবনে আমি খুবই খুশি। বিষয়টা এবার সত্যিই হাস্যকর জায়গায় চলে গেছে।’

মিথিলার স্বামী সৃজিতের সঙ্গে এ বিষয়ে কথা হয়েছে জানিয়ে পরিচালক দেবালয় বলেন, ‘আমার সঙ্গে সৃজিতের কথা হয়েছে। সৃজিতও বিষয়টা শুনেছেন। আমরা মজা করে ছবিও তুলেছি।’

মিথিলা ভালোবেসে ২০০৬ সালে বিয়ে করেন তাহসানকে। তাদের ঘরে একমাত্র সন্তান মেয়ে আইরা। ২০১৭ সালে বিচ্ছেদ হয় তাহসান-মিথিলার। এরপর ২০১৯ সালের ডিসেম্বরে সৃজিত মুখার্জিকে ভালোবেসে বিয়ে করেন মিথিলা। দুজনেরই এটি ছিল দ্বিতীয় বিয়ে।

এদিকে মিথিলাকে নিয়ে আরও গুঞ্জন রয়েছে। তাহসানের সঙ্গে সংসার চলাকালে ‘ব্ল্যাক’ খ্যাত তারকা জন কবিরের সঙ্গে নাকি মিথিলার প্রেমের সম্পর্ক ছিল। বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল এ দুই তারকার কিছু ছবি নিয়ে গুঞ্জনে মাতেন কেউ কেউ। তাদের নিয়ে অনেক মুখরোচক চর্চা হতে দেখা গেছে সামাজিকমাধ্যমে।

এমন গুঞ্জনও শোনা গেছে, তাহসানের সঙ্গে মিথিলার সংসার ভাঙার নেপথ্যে নাকি জন! যদিও এসব গুঞ্জনের কোনো সত্যতা পাওয়া যায়নি।

জন-মিথিলা সবসময়ই বলে এসেছেন তারা একে অপরের ভালো বন্ধু। এ ছাড়া আর কিছুই নয়।একাধিকবার নিজেদের সুসম্পর্কের বিষয়টি স্পষ্ট করেছেন তারা। কিন্তু তাতেও গুঞ্জনের আগুনে ছাইচাপা দেওয়া যায়নি।

আর পড়তে পারেন