শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা !

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৯, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলার ব্রাহ্মণচাপিতলা গ্রামে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর স্বামীর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) ভোররাতে উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকার ব্রাহ্মণচাপিতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার ব্রাহ্মণ চাপিতলা গ্রামের মৃত. নজরুল ইসলামের ছেলে ফারুক মিয়া (৩৮) একং তার স্ত্রী একই গ্রামের হারুন মিয়ার মেয়ে রুজিনা।

জানা যায়, ব্রাহ্মণ চাপিতলা গ্রামের মৃত. নজরুল ইসলামের ছেলে ফারুক মিয়া (৩৮) একই গ্রামের হারুন মিয়ার মেয়ে রুজিনাকে পারিবারিক সম্মতিতে বিয়ে করেন। তাদের সংসারে তিনটি কন্যা সন্তান আছে।স্বামী-স্ত্রীর মাঝে প্রায়ই পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হতো।

ফারুকের বড় ভাই সহিদ মিয়া জানান, ফারুক ঢাকায় থাকেন। গতরাতে কখন বাড়ি এসেছে আমাদের জানা নেই। সকালে উঠে আমরা তাদের লাশ দেখতে পাই।

মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর আলম ও বাঙ্গরা বাজার থানার ইন্সপেক্টর (তদন্ত) আবদুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইন্সপেক্টর (তদন্ত) আবদুল্লাহ আল মামুন জানান, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ দুটির ময়নাতদন্তের জন্যে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন এবং তদন্তে বেরিয়ে আসবে প্রকৃত ঘটনা। তবে, স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর স্বামীর আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

আর পড়তে পারেন