শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে মাইক্রোবাস, নিহত ২

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৭, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি চায়ের দোকানে ঢুকে পড়েছে। এতে দোকানের এক কর্মচারী ও এক মাইক্রোবাস যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় চালকসহ আরও তিন জন আহত হয়েছেন।

মহাসড়কের লাকসামের পোলাইয়া এলাকায় মঙ্গলবার সকাল পৌনে ৮ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মাইক্রোযাত্রী নোয়াখালীর বেগমগঞ্জ থানার বাংলাবাজার এলাকার স্কুল শিক্ষক ৫২ বছরের জামাল উদ্দিন ও কর্মচারী স্থানীয় পোলাইয়া এলাকার ৩৭ বছরের জাকির হোসেন।

তথ্য নিশ্চিত করে লালমাই হাইওয়ে থানার পরিদর্শক কাইয়ুম উদ্দিন চৌধুরী বলেন, ‘গুরুতর আহত একজনকে ঢাকায় পাঠানো হয়েছে। অন্যরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।’

স্থানীয়দের বরাতে তিনি জানান, তিনজন যাত্রী নিয়ে সকালে মাইক্রোবাসটি কুমিল্লা থেকে নোয়াখালীর দিকে যাচ্ছিল। এ সময় পোলাইয়া এলাকায় এটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি চায়ের দোকানকে চাপা দিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ওই দুজন নিহত হন। মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

পুলিশ কর্মকর্তা কাইয়ুম উদ্দিন বলেন, ‘মাইক্রোবাসটি থানায় নেয়া হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের ব্যবস্থা করা হচ্ছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

আর পড়তে পারেন