শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে ৭ম শ্রেণির মাদরাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৭, ২০২০
news-image

 

সেলিম চৌধুরী হীরাঃ
কুমিল্লার লাকসাম থানা পুলিশ উপজেলার আজগরা ইউনিয়নের ঘাটার (নোয়াগাঁ) গ্রাম থেকে জোছনা আক্তার (১৫) নামে এক মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার করেছে।

পরে ময়নাতদন্ত শেষে রোববার (১৬ আগস্ট) তার লাশ দাফন করা হয়েছে। ঘাটার বড়বাড়ির আবুল হাসানর (কলা বেপারি হাসান) কন্যা জোছনা আক্তার দৌলতগঞ্জ গাজীমুড়া কামিল মাদরাসার ৭ম শ্রেণির ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার (১৫ আগস্ট) সন্ধ্যায় পাশের বাড়িতে টিভি দেখতে গিয়ে দেরী করায় ওই ছাত্রীর মা কণ্যা জোছনাকে বকাঝকা করে মাগরিবের নামাজ পড়তে যান। নামাজ শেষে অনেকক্ষন তার সাড়া না পেয়ে খোঁজাখুজি করতে গিয়ে দেখেন ঘরের সিলিং এর সাথে ওড়না পেঁচিয়ে জোছনা ঝুলে আছে।

এ সময় মায়ের আত্মচিৎকারে আশপাশের লোকজন এসে তার লাশ নামিয়ে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাতে লাকসাম থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। ময়নাতদন্ত শেষে রোববার বিকেলে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

পরিবারের লোকজনের বরাত দিয়ে লাকসাম থানার অফিসার ইনচার্জ মাঃ নিজাম উদ্দিন জানান, তার মানসিক সমস্যা ছিল। মাঝে মাঝে মা-বাবার কথা অমান্য করে বাড়ির বাইরে রাস্তায় চলে যেতো। ওইদিন টিভি দেখতে গিয়ে দেরি হওয়ায় মায়ের বকুনি খয়ে আত্মহত্যা করতে পারে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে নিহতের পিতা আবুল হাসান বাদী হয় থানায় একটি ইউডি মামলা দায়র করেছেন

আর পড়তে পারেন