শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লেভেল প্লেয়িং ফিল্ড থাকলে পার্লামেন্ট মেম্বার কিভাবে সভা সমাবেশ করে? : নিজাম উদ্দিন কায়সার

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৪, ২০২৪
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা সিটি করপোরেশন উপনির্বাচনের মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার বলেছেন,নিরাপদ সম্প্রীতির বাসযোগ্য নতুন কুমিল্লা আমার স্বপ্ন। চাঁদাবাজি আর দুর্নীতি কুমিল্লার উন্নয়নের প্রধান বাঁধা। আমি নিজে দুর্নীতিমুক্ত থাকবো,সিটি কর্পোরেশনকে দুর্নীতিমুক্ত রাখবো।

তিনি বলেন -কুমিল্লা সিটি করপোরেশন উপনির্বাচনের ভোটের পরিস্থিতি দেখছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। পর্যবেক্ষণ করে ভালো মনে হলে দল নির্বাচনে যেতে পারে। যে কারণে আমি প্রথম থেকে বলে আসছি এই নির্বাচন দেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই নির্বাচন দেশের তথা নির্বাচন কমিশনের ভাবমূর্তি রক্ষার নির্বাচন।

সোমবার (৪ মার্চ) কুমিল্লা সিটি করপোরেশনের ১৯ নম্বর ওয়ার্ডের ঢুলিপাড়া, রাজাপাড়া, নোয়াপাড়া, নেউরাসহ আশপাশের এলাকায় গণসংযোগ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন এই প্রার্থী।

এসময় এই প্রার্থী আরও বলেন, আমরা যারা বিএনপি করি আমরা সাধারণ সময়েই হামলা মামলায় আছি।আমরা শুরু থেকেই মামলা হামলায় জর্জরিত সুতরাং এগুলোর ভয় দেখিয়ে কোন লাভ নেই। কুমিল্লার মানুষ ভোট দেবে ঘোড়ায়। কারণ মানুষ পরিবর্তন চায়। কেউ কেউ নিয়ম ভেঙে এক প্রার্থীর পক্ষে প্রচারণা করছে। কিন্তু আমি বলবো এই প্রচারণা কোন কাজে আসবে না৷

লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে এই প্রার্থী বলেন, লেভেল প্লেয়িং ফিল্ড আছে কিনা তা কুমিল্লার মানুষ দেখছে৷ লেভেল প্লেয়িং ফিল্ড থাকলে পার্লামেন্ট মেম্বার কিভাবে সভা সমাবেশ করে? নির্বাচন কমিশনের কথা আমরা শুনছি আশ্বাসও রাখছি। সবাইকে বলবো কেন্দ্রে আসেন। ভোট দেন। আপনার কাংখিত জয় নিশ্চিত হবেই।

এই প্রার্থী সোমবার বিকেলে নগরীর ১৩নম্বত ওয়ার্ডের বড় পুকুর পাড়, বিকাল সন্ধ্যা সাড়ে ৬ টায় ১৫ নম্বর ওয়ার্ডের বালুধুম পূর্ব পাড়া উঠান বৈঠক করেন।

আর পড়তে পারেন