শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শাহরাস্তির কসবায় স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৫, ২০১৮
news-image

 

 শাহাদাত হোসেন:

চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার চিতোষী ইউনিয়নের কসবা গ্রামে বিউটি আক্তার নামে এক গৃহবধুকে আগুনে পুড়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পারিবারিক ও স্থানীয় সূত্রে জানাযায় চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার চিতোষী ইউনিয়নের কসবা গ্রামের মাও ইমান হোসেনের ছেলে মো: শাকিলের সাথে কুমিল্লা জেলার মনোহরগন্জ উপজেলার উত্তর ঝলম ইউনিয়নের দেবপুর গ্রামের রিক্সা চালক আবুল কালামের মেয়ে।

গত এক বছর আগে পরিবারে অমতে দুইজনের সিদ্ধান্তে বিবাহ হয়। বিয়ের ৬ মাস পর্যন্ত মেয়ের শ্বশুর মাও ইমান হোসেন শ্বাশুড়ি অমানবিক নির্যাতন চালায় তার উপর। ছেলের বাবা মাও ইমান হোসেন একজন শিক্ষক আর মেয়ের বাবা রিক্সাচালক হওয়া তাদের সর্ম্পক মেনে নেয়নি মাও ইমান হোসেন। বিয়ের কিছুদিন পর থেকে ১৫০০০০/ টাকা যৌতুক দাবি করেন। এবং যৌতুকের টাকার জন্য প্রতিনিয়ত মেয়েটিকে মারধর করত শাকিল ও তার বাবা মাও ইমান হোসেন। বিউটি আক্তারের পিতা আবুল কালাম বলেন, আমার পরিবারের সকলের অজান্তেই আমার মেয়েটিকে নিয়ে পালিয়ে যায় শাকিল তার পরথেকেই আমার মেয়ের উপর চালায় অমানবিক নির্যাতন।

গত সোমবার ০৭/০৫/১৮ সকাল আনুমানিক ১১ টার দিকে আমার মেয়ের গায়ে আগুন লাগিয়ে দেয় তার স্বামী শাকিল ও শাকিলের বাবা ইমান হোসেন পরে তারা আমাদেরকে না জানিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাত ০৯ টার দিকে শাকিলের মা আমার মোবাইলে ফোন দিয়ে বলে আপনার মেয়ের গায়ে আগুন লেগে যায় সে এখন হাসপাতালে আছে। আজ মঙ্গলবার সকাল আনুমানিক ০৬/৩০ মিনিটের সময় ঢাকার মেডিকেল কলেজ হাসপাতালে সে মারা যায়। এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

আর পড়তে পারেন